শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০১৯ ১৫:৫৩

ভাইব্রেন্ট এখন রাজশাহীতে

অনলাইন ডেস্ক

ভাইব্রেন্ট এখন রাজশাহীতে

ব্যবসা সম্প্রসারণের ধারাবাহিকতায় পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে বিভাগীয় শহর রাজশাহীতে ভাইব্রেন্টের সেলস্ সেন্টারের উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভাইব্রেন্টের রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন। অনুষ্ঠানে ইউএস-বাংলা গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভাইব্রেন্টের সকল আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে।  

ইতিমধ্যে ঢাকা, চট্টগ্রাম, যশোর, ময়মনসিংহ, সিলেট, মৌলভীবাজার, বগুড়ার পর এখন রাজশাহীতে শুরু হয়েছে ভাইব্রেন্ট এর যাত্রা। যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। খুব শীঘ্রই সকল বিভাগীয় শহরে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

উদ্বোধনী মূল্যছাড় ২০% এর সুবিধা নিয়ে মেট্রোপলিটন মার্কেট, এফ-৩৪১, স্টেশন রোড, ষষ্টিতলা, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহীতে ইউএস-বাংলা ফুটওয়্যার এর অন্যতম ব্র্যান্ড ভাইব্রেন্ট এর শো-রুম স্থাপন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য