১৮ জুলাই, ২০১৯ ০১:৫১

দারাজে শুরু হল ‘ঈদ বিগ সেল– ২০১৯’

প্রেস বিজ্ঞপ্তি

দারাজে শুরু হল ‘ঈদ বিগ সেল– ২০১৯’

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে তৃতীয়বারের মতো আয়োজন করেছে ঈদ বিগ সেল।

১৮ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত চলাকালীন এই ঈদ শপিং ক্যাম্পেইনে থাকছে বিশাল মূল্যছাড়, অনলাইন গরুর হাট, টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিল, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, রাশ আওয়ার ভাউচার, ফায়ার ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় ঈদ অফার।

এ বছর ঈদ বিগ সেল-এর সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে দারাজ “অনলাইন গরুর হাট”, যা দ্বিতীয়বারের মতো আয়োজন করছে দারাজ। এই হাটের বিশেষত্ব হল, প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছে গাইবান্ধার সুন্দরগঞ্জের নারী উদ্যোক্তারা। দারাজ নন্দিনীর উদ্যোগে অ্যাকশনএইড-এর সহায়তায় গরুগুলো নিয়ে আসা হচ্ছে প্রত্যন্ত গাইবান্ধা থেকে। ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর সকল বিস্তারিত বিষয় জেনে গরুর ভিডিও দেখে দারাজ অ্যাপে (daraz app) তা অর্ডার করতে পারবেন।

১০৭ টি গরুর সমারোহে সাজানো এই হাটে রয়েছে ৪২,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১,৩০,০০০ টাকার গরু। দারাজে গরু অর্ডার করার শেষ তারিখ ৫ আগস্ট আর গরুগুলো ডেলিভারি শুরু হয়ে যাবে ৯ তারিখ থেকে।
 
তাছাড়াও ক্যাম্পেইনে ঈদের নিত্য প্রয়োজনীয় হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি।

ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২৫,৯৯৯ টাকায় নকিয়া ৬.২ ফোন, ৪৭, ৯৯০ টাকায় সিঙ্গার রেফ্রিজারেটর, ৫৯,০০০ টাকার আইপিএলই ৫০ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি মাত্র ৪৭,০০০ টাকায়, ১৪,৫০০ টাকায় ৩২ জিবি জেড এয়ার প্রো র‍্যাম ও মাত্র ৮৫০ টাকায় ছেলেদের পাঞ্জাবি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর