২১ জুলাই, ২০১৯ ০২:১৫

বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে ইগলুর ২ দিনব্যাপী ভিন্নধর্মী আয়োজন

অনলাইন ডেস্ক

বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে ইগলুর ২ দিনব্যাপী ভিন্নধর্মী আয়োজন

দেশের সর্বাধিক জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড “ইগলু আইসক্রিম” যা আব্দুল মোনেম লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ৫০ বছরেরও বেশি সময় ধরে দেশের এক নাম্বার আইসক্রিম ব্র্যান্ড হিসেবে দেশের মানুষের মিষ্টি মূহুর্ত তৈরিতে কাজ করে যাচ্ছে।  

তারই ধারাবাহিকতায় আজ রবিবার (২১ জুলাই) বিশ্ব আইসক্রিম দিবস উপলক্ষে ইগলু আইসক্রিম হাতে নিয়েছে দুই দিনব্যাপী ভিন্নধর্মী মজার মজার নানান ধরণের মিষ্টি আয়োজন। 

প্রথম দিন শনিবার (২০ জুলাই) সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বন্ধু ও শুভাকাঙ্খীদের নিয়ে ইগলু আইসক্রিমের ফ্যাক্টরিতে আনন্দঘন মুহুর্তের মধ্য দিয়ে পালিত হয় বিশ্ব আইসক্রিম দিবস। যেখানে সকল মিডিয়া কর্মীরা “state-of-the-art” - ইগলু আইসক্রিম ফ্যাক্টরি ভিজিট করে এবং ইগলুর মান সম্পন্ন পণ্য উৎপাদন পদ্ধতি দেখে তাদের আস্থা উপস্থাপন করেন। 

এছাড়াও, রবিবার (২১ জুলাই) রাজধানী জুড়ে বিভিন্ন ট্রাফিক পয়েন্ট, স্কুল, ইউনিভার্সিটি, করপোরেট হাউজগুলোতে ইগলু পৌঁছে দিবে বিশ্ব আইসক্রিম দিবসের বার্তা, আয়োজন করবে মজার মজার গেইম। সেই সাথে সবাইকে মিষ্টিমুখ করানো হবে ইগলু আইসক্রিম দিয়ে।  

তাছাড়া সোশ্যাল মিডিয়ার ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ও লিংকডইনেও রয়েছে ইগলুর ব্যতিক্রমধর্মী আয়োজন। হোম ডেলিভারিতেও চলছে বিশেষ অফার! 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর