১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:২৮

লংকাবাংলা নিয়ে এল কন্ট্যাক্টলেস ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড

অনলাইন ডেস্ক

লংকাবাংলা নিয়ে এল কন্ট্যাক্টলেস ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড

কন্ট্যাক্টলেস ইএমভি-সম্বলিত ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড নিয়ে এলো লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। আজ রাজধানীর হোটেল সারিনাতে আয়োজিত অনুষ্ঠানে কার্ডটি উন্মোচন করা হয়।   

 
পয়েন্ট অব সেলস (পিওএস) মেশিনের উপরে কন্ট্যাক্টলেস কার্ড কিংবা স্মার্টফোন ধরেই পেমেন্ট করতে পারবেন ক্রেতারা, এক্ষেত্রে কার্ড মেশিনে ঢুকিয়ে সোয়াইপ করার প্রয়োজন নেই। ইএমভি-সম্বলিত চিপ ও এনএফসি (নিয়ার ফিল্ড কমিউনিকেশন) প্রযুক্তি থাকায় কার্ডটি দিয়ে দ্রুততার সাথে নিরাপদ লেনদেন করা যাবে।   

যুগান্তকারী পদক্ষেপের এমন মূহুর্তে জনপ্রিয় সব হোটেলে খেতে যাওয়ার ক্ষেত্রে বোগো (বাই-ওয়ান-গেট-ওয়ান) অফার ও ডিসকাউন্টসহ শহরের ১০০০-এরও বেশি পার্টনার আউটলেটগুলোতে আকর্ষণীয় অফার ও সুবিধা দিচ্ছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ভিসা। এছাড়াও প্রথম বছরে লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রহীতাদের একটি সাপ্লিমেন্টারি কার্ড দেয়ার পাশাপাশি বছরে ১২টি লেনদেন করলে রিনিউ বা নবায়নের ক্ষেত্রে ১০০% ছাড় দিবে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। 

উপরন্তু, পার্টনার আউটলেটগুলোতে সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত ইন্সটলমেন্ট সুবিধাসহ ০% ইন্টারেস্টে পেমেন্ট করতে পারবেন লংকাবাংলা ভিসা প্লাটিনাম ক্রেডিট কার্ডধারীরা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বলাকা লাউঞ্জে তিনবার ব্যবহারের পাশাপাশি আনলিমিটেড কমপ্লিমেন্টারি ‘মিট এন্ড গ্রিট’ সেবা গ্রহণ করতে পারবেন কার্ডধারীরা।   
 
উচ্চপদস্থ কর্মকর্তাগণ ছাড়াও উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসা সাউথ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসু; লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব রিটেইল বিজনেসের এসইভিপি খুরশেদ আলম; লংকাবাংলা ফাইন্যান্সের হেড অব কার্ডস মো: মিনহাজ উদ্দিন এবং আইটিসিএল-এর বিজনেস ডিরেক্টর ওসমান হায়দার। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর