Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৯
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৫০

জাপানের বিশ্বখ্যাত কিয়োসেরা ডকুমেন্ট সার্ভিস এখন বাংলাদেশে

অনলাইন ডেস্ক

জাপানের বিশ্বখ্যাত কিয়োসেরা ডকুমেন্ট সার্ভিস এখন বাংলাদেশে

জাপানের বিশ্বখ্যাত কিয়োসেরা (Kyocera)  মাল্টিফাংশন প্রিন্টারের ম্যানেজড ডকুমেন্ট এবং প্রিন্ট সার্ভিস (পিএমএস) সেবা দেবে দেশের প্রযুক্তি প্রতিষ্ঠান এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশনস লি.। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে এক্সেল-কিয়োসেরা পার্টনারশিপ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এই সেবা কার্যক্রম শুরুর ঘোষণা দেওয়া হয়। 

অনুষ্ঠানে কিয়োসেরা ডকুমেন্টস সলিউশনস এশিয়া লিমিটেড এর প্রেসিডেন্ট তাকুমা কিমুরা বলেন, ‘বাংলাদেশ এখন তথ্যপ্রযুক্তির সম্ভাবনার দেশ, এ জন্যই আমরা এই মার্কেটকে বেছে নিয়েছি। এখন থেকে বাংলাদেশে কিয়োসেরার সকল পণ্য পাওয়া যাবে। এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা টাস্ক আলফা ৩২১২আই, ৪০১২আই ইকোসিস এস৪২১৫ আইডিএন, এম ৪১৩২ আইডিএন, এম৮১২৪ সিআইবিএন, এম ৮১৩০ সিআইবিএন, টাস্ক আলফা ২২০০-২২০১, ইকোসিস পি৩০৫০ডিএন, পি ৩০৬০ ডিএন-সহ বিভিন্ন উন্নতমানের মাল্টিফাংশন প্রিন্টার ও সেবা বাজারজাতকরণ শুরু করবো’। 

এক্সেল-কিয়োসেরা পার্টনারশিপ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, কিয়োসেরার ভাইস প্রেসিডেন্ট মতহিরো সাত এবং এক্সপোর্ট সেলস ম্যানেজার অ্যালান অং। প্রায় ২০০ কর্পোরেট হাউজের প্রতিনিধিদের উপস্থিতিতে উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এক্সেল টেকনোলজিস লি. এবং এক্সেল ইন্টেলিজেন্ট সলিউশনস লি. এর নির্বাহী পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী, চিফ অপারেটিং অফিসার মো. মাসুদ হোসেন, চিফ ফাইন্যান্স অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, হেড অব সেলস তুলশি কুমার সাহা, সিনিয়র ম্যানেজার রাজিউর রহমান, সলিউশন আর্কিটেক্ট অনিন্দ সাহা প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য