Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ০১:০২

খুলনায় এক্সপেরিয়েন্স জোন চালু করল বার্জার

প্রেস বিজ্ঞপ্তি

খুলনায় এক্সপেরিয়েন্স জোন চালু করল বার্জার

পেইন্টিং সেবার বিস্তৃতি বৃদ্ধির লক্ষ্যে প্রথমবারের মতো খুলনায় এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। খুলনায় ডিলারের তত্ত্বাবধানে এই প্রথম এক্সপেরিয়েন্স জোনের ফ্র্যাঞ্চাইজি প্রদান করেছে প্রতিষ্ঠানটি। ১৮ সেপ্টেম্বর খুলনার মেসার্স নিউ মোহাম্মদী হার্ডওয়্যার এন্ড টুলস আউটলেটে উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়। 

ক্রেতাদের ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানের লক্ষ্যে উক্ত সেন্টারটি চালু করেছে বার্জার। আধুনিক পেইন্টিং পদ্ধতির মাধ্যমে খুলনার সম্মানিত ক্রেতাদের সবরকম পেইন্টিং সংক্রান্ত চাহিদা পূরণ করবে এটি। এক্সপেরিয়েন্স জোনে বিভিন্ন ব্র্যান্ডের ১০০-এরও বেশি শেড প্যানেলের মাধ্যমে ‘টাচ এন্ড ফিল’ অভিজ্ঞতা নিতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশের সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মহসিন হাবিব চৌধুরী বলেন, “দৃষ্টি-নন্দন রংয়ের বর্ণচ্ছটা ছাড়া প্রতিটি ঘরই অসমম্পূর্ণ। ইন্টেরিয়র ডিজাইনের কাজে রং সবচেয়ে গুরুত্বপূর্ণ উপাদান হিসেবে বিবেচিত। স্বতন্ত্রতা ও শৈলির প্রতিচ্ছবি প্রকাশের ক্ষেত্রে তা আপনাকে ব্যাপকভাবে সহায়তা করবে। আর তাই, বাড়ির জন্য উপযুক্ত রং নির্বাচনে বার্জার এক্সপেরিয়েন্স জোন ক্রেতাদের সাহায্য করবে। বাসা ও অফিস সাজানোর ক্ষেত্রে অর্থবহ সিদ্ধান্ত নেয়ার সময় আমরা সম্মানিত ক্রেতাদের জন্য ভিন্নধর্মী উপায় বের করা নিয়ে সদা-সচেষ্ট।”

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মহসিন হাবিব চৌধুরী, সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস্ অ্যান্ড মার্কেটিং), বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। এছাড়া বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের মোহাম্মদ আজিজুল হক, জেনারেল ম্যানেজার (সেলস্); মো. হাসানুজ্জামান, হেড অব প্রজেক্ট প্রোলিংকস এন্ড হোম ডেকর (সেলস্) এবং মোহাম্মদ মেহেদী হাসান ভূইয়া, ব্র্যাঞ্চ ম্যানেজার (খুলনা সেলস্)। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য