১৪ অক্টোবর, ২০১৯ ০৬:১৯

জেডটিই নিয়ে এলো আকর্ষণীয় অ্যাক্সন ১০ প্রো ৫জি

অনলাইন ডেস্ক

জেডটিই নিয়ে এলো আকর্ষণীয় অ্যাক্সন ১০ প্রো ৫জি

মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার টেকনোলজি সেবাদান প্রতিষ্ঠান জেডটিই করপোরেশন সম্প্রতি অস্ট্রিয়ায় অনুষ্ঠিত ভিয়েনা ফ্যাশন উইক ২০১৯- এ প্রথম ৫জি রেডি স্মার্টফোন জেডটিই অ্যাক্সন ১০ প্রো ৫জি প্রদর্শন করলো। 

এ বছর নিয়ে ১১ বারের মতো ভিয়েনার মিউজিয়ামকার্টিয়ের সামনে অনুষ্ঠিত হয় এ ফ্যাশন উইকের ক্যাটওয়াক, যেখানে অংশগ্রহণ করে আন্তর্জাতিকভাবে শীর্ষস্থানীয় নানা ব্র্যান্ড এবং প্রদর্শিত হয় ৭০টি ডিজাইনার কালেকশন। 

এ বছর জুলাইয়ে প্রথমদিকে শীর্ষস্থানীয় প্রধান তিনটি ক্যারিয়ার, রিটেইলার ও ই-কমার্স ডিলারের অংশীদারিত্বে অস্ট্রিয়াতে জেডটিই অ্যাক্সন ১০ প্রো সিরিজের উন্মোচন করা হয়। 

ফ্যাশন, ট্রেন্ড ও লাইফস্টাইলের আন্তর্জাতিক মঞ্চে অংশগ্রহণকারী ডিজাইনার, ক্রিয়েটিভ, ব্লগার ও ফ্যাশনপ্রেমী সবাই জেডটিই’র এআই ট্রিপল ক্যামেরা দিয়ে ফ্যাশন উইকের স্মরণীয় মুহূর্ত ক্যামেরাবন্দী করার ক্ষেত্রে খুঁজে পেয়েছেন প্রযুক্তির সাথে আভিজাত্যের দারুণ উদ্ভাবনী সমন্বয়। অতিথি ও দর্শনার্থীরা জেডটিই বুথে এসে জেডটিই অ্যাক্সন ১০ প্রো ৫জি স্মার্টফোন সহ জেডটিই’র অন্যান্য ফাইভ জি পণ্য ও সেবার উদ্ভাবনের অভিজ্ঞতাও গ্রহণ করেন। জেডটিই এবার এমকিউ ভিয়েনা ফ্যাশন উইকের মোবাইল ফোন পার্টনার হিসেবে ছিল।  

জেডটিই অ্যাক্সন ১০ প্রো ৫জি স্মার্টফোনটি বৈশ্বিক স্মার্টফোন বাজারে আলোড়ন তুলেছে এর প্রিমিয়াম লুক, কার্যকরী পারফরমেন্স ও আকর্ষণীয় দামের সমন্বয়ের জন্য। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং এর কনট্রাস্ট, ব্ল্যাক লেভেল ও ভিউইং অ্যাঙ্গেল ফোনটিকে সবার থেকে করে তুলেছে আলাদা ও উন্নত।

স্মার্টফোনটিতে রয়েছে ড্রপ-শেপড নচ, ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাথে শক্তিশালী এআই ট্রিপল ক্যামেরা। এফ/১.৭ অ্যাপারচার ও ৬পি লেন্সের ৪৮ মেগাপিক্সেলের ম‚ল ক্যামেরার সাথে ৫জি এ স্মার্টফোনটিতে রয়েছে ১২৫ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সাথে ২০ মেগাপিক্সেল সেন্সর এবং ৮ মেগাপিক্সেলের এফ/২.৪ অ্যাপারচারের টেলিফটো ক্যামেরা যা কাজ করবে ট্রিপল অপটিক্যাল জুমের সাথে। এফএইচডি+ রেজ্যুলেশনের সাথে ৪০০০এমএএইচ ব্যাটারির ফলে ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ এ ফোন ব্যবহার করতে পারবেন। 

এছাড়াও, ওয়্যার ফ্রি চার্জিং-এর জন্য ফোনটিতে রয়েছে ১৫ডব্লিউ ওয়্যারলেস চার্জিং ব্যবস্থা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর