২১ নভেম্বর, ২০১৯ ১২:৩৬

জেডকেটেকো’র হাইব্রিড বায়োমেট্রিক লক

প্রেস বিজ্ঞপ্তি

জেডকেটেকো’র হাইব্রিড বায়োমেট্রিক লক

সৌন্দর্যেও পাশাপাশি নিরাপত্তার কথা মাথায় রেখে ওয়্যারলেস সংযোগ সুবিধায় হাইব্রিড বায়োমেট্রিক লক বাজারে এনেছে চীনের বায়েমেট্রিক সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো। এইচবিএল ১০০ ও এইচবিএল ২০০ মডেলের দুটি লক সিস্টেম নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে সক্ষম। হাইব্রিড বায়োমেট্রিক সুবিধার এ লকে ফেসিয়াল রিকগনিশন প্রযুক্তি ব্যবহারের সুবিধা রয়েছে। এক সেকেন্ডের কম সময়ে ফেস অ্যালগরিদম ভি৭.০ ব্যবহার করে ফেস রিকগনিশন ব্যবহার করে এ ডিভাইসটি। এতে রয়েছে ২.৮ ইঞ্চি মাপের ক্যাপাসিটিভ স্ক্রিন।

মোবাইল অ্যাপের সাহায্যে ব্যবহারকারী এক দরজায় একজনের বেশি মানুষের প্রবেশ নিয়ন্ত্রণ করতে পারবেন। লক আউট মোড, স্মার্ট অ্যালার্ম ও রিভার্সিবল অপারেশন সুবিধার কারণে এটি বাজারের অন্য ডিভাইসের চেয়ে এগিয়ে।

জিংক অ্যালয়ে তৈরি এ লক অত্যন্ত টেকসই এবং অত্যন্ত প্রতিকূল পরিবেশে সহনীয়। ব্যাটারিচালিত লকটিকে একবার চার্জ দিলে সাড়ে ৬ হাজার বার ব্যাবহার করা যায়। ব্যাটারির চার্জ কমে গেলে সংকেত দিবে এবং তখন সাধারণ তালার মতো কাজ করবে। একাধারে সাধারণ লক সিস্টেম এবং আধুনিক স্টাইলিশ পণ্য হিসেবে ব্যবহারকারীকে মুগ্ধ করবে এ ডিভাইস। বিস্তারিত জানা যাবে জেডকেটেকোর www.zkteco.com.bd ওয়েবসাইটে।

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর