শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫১

রেডমি ৮এ ডুয়েল নিয়ে এলো শাওমি

প্রেস বিজ্ঞপ্তি

রেডমি ৮এ ডুয়েল নিয়ে এলো শাওমি

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, জনপ্রিয় রেডমি এ সিরিজের সর্বশেষ সংস্করণ হিসেবে নতুন অরা এক্সগ্রিপ ডিজাইন ও ডুয়েল রিয়ার ক্যামেরা সমৃদ্ধ রেডমি ৮এ ডুয়েল নিয়ে এসেছে।

রেডমি এ সিরিজের ফোন হিসেবে রেডমি ৮এ ডুয়েলেই প্রথমবারের মতো ডুয়েল রিয়ার ক্যামেরা নিয়ে এসেছে। এতে পারফেক্ট পোট্রেটের জন্য ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর সমর্থিত একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে। এর হার্ডওয়্যারটি প্রস্তুত করা হয়েছে শাওমির এআই (আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স) সিন ডিটেকশন এবং এআই পোট্রেট মোড-এর সমন্বয়ে। ফোনের ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাটিতে রয়েছে সেলফি, ভিডিও কল ও এআই ফেস আনলক সুবিধা। 

রেডমি ৮এ ডুয়েল, রেডমি ৮এ-তে ব্যবহৃত বিপুলভাবে প্রশংসিত অরা ওয়েভ গ্রিপ ডিজাইনের উন্নত ও সম্পূর্ণ নতুন সংস্করণ অরা এক্সগ্রিপ ডিজাইন নিয়ে এসেছে। অরা এক্সগ্রিপ ডিজাইন ফোনের রিয়ারে ফিঙ্গারপ্রিন্ট দেয়ার সময় দারুণ মেশ প্যাটার্নের সঙ্গে আরও ভালো গ্রিপ দেয়ার মাধ্যমে একটি প্রিমিয়াম এক্সপেরিয়েন্স দিবে।

১৯:৯ অ্যাস্পেক্ট রেশিও সম্পন্ন ৬.২ ইঞ্চির ডট নচ এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে সম্পন্ন রেডমি ৮ এ ডুয়েল একটি অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করবে। ফোনটিতে রয়েছে ৫০০০এমএএইচ উচ্চ ক্ষমতা সম্পন্ন টু-ডে ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি টাইপ-সি পোর্টের সাহায্যে রিভার্স চার্জিংও সাপোর্ট করে। দারুণ পারফরম্যান্স নিশ্চিত করতে ফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করা হয়েছে শক্তিশালী কোয়ালকম® স্ন্যাপড্রাগন™ ৪৩৯ অক্টা-কোর প্রসেসর। এটি ২+১ সিম স্লটের ৩জিবি+৩২জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ডেডিকেটেড মাইক্রোএসডি স্টোরেজ সুবিধা ৫১২ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে।

সর্বোচ্চ মানের প্রতিশ্রুতি দিয়ে ফোনটিতে ব্যবহার করা হয়েছে কর্নিং® গরিলা® গ্লাস ৫ এবং পিটুআইয়ের ন্যানো-কোটিং প্রযুক্তি, যা হঠাৎ পড়ে গিয়ে ক্ষতি হওয়া থেকে স্মার্টফোনকে রক্ষা করে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আমরা রেডমি এ সিরিজের স্মার্টফোনগুলোর মাধ্যমে সেরা প্রযুক্তি সবার মাঝে ছড়িয়ে দেয়ার বিষয়ে ধারাবাহিকভাবে কাজ করে আসছি। বাংলাদেশে রেডমি এ সিরিজের স্মার্টফোনগুলো দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে, ২০১৯ সালে আইডিসি’র ত্রৈমাসিক প্রতিবেদন ‘মোবাইল ফোন ট্র্যাকার’-এ প্রকাশিত শাওমির অগ্রগতিতে রেডমি ৬এ’র অনবদ্য অবদানই যার প্রমাণ। আমরা নিশ্চিত যে, রেডমি ৮এ ডুয়েলও মি ফ্যানদের মনে জায়গা দখল করে নিবে। 

দাম ও প্রাপ্যতা
রেডমি ৮এ ডুয়েল পাওয়া যাবে সী ব্লু, স্কাই হোয়াইট এবং মিডনাইট গ্রে এই তিনটি অসাধারণ রঙে।

আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে রেডমি ৮এ ডুয়েল এর ৩জিবি+৩২ জিবি ভ্যারিয়েন্ট ১২,৯৯৯ টাকা মূল্যে সকল অনুমোদিত মি স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল স্টোরে পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য