শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৪৭
প্রিন্ট করুন printer

ইউনাইটেড হসপিটালে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

প্রেস বিজ্ঞপ্তি

ইউনাইটেড হসপিটালে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিশেষ আয়োজন করলো ইউনাইটেড হসপিটাল লিমিটেড। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশে কর্মরত বিদেশি নাগরিকদের অংশগ্রহণে তাদের নিজস্ব মাতৃভাষায়, বাংলাদেশ ও করোনা যুদ্ধ জয়ের প্রত্যয় তুলে ধরা হয়। 

এ সময় তাদের কণ্ঠে উচ্চারিত হয় - ভাষা আন্দোলনের মত করোনা আন্দোলনেও আমরা সবাই মিলে জয়ী হবো, ভালো থাকো বাংলাদেশ, এগিয়ে চলো বাংলাদেশ।

বাংলা ভাষায় ২১শে পদকপ্রাপ্ত গুণী-চলচ্চিত্র ব্যক্তিত্ব সৈয়দ সালাউদ্দিন জাকী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের পরবর্তী পর্যায়ে সৈয়দ সালাউদ্দিন জাকী'কে ইউনাইটেড হসপিটালের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মঈনউদ্দিন হাসান রশীদ এবং ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ফাইজুর রহমান সৈয়দ সালাউদ্দিন জাকী'কে ফুল ও উপহার দিয়ে সম্মাননা প্রদান করেন।

এ সময় তারা বাংলাদেশের চলচ্চিত্রে সৈয়দ সালাউদ্দিন জাকী’র অবদান ও  অঙ্গীকারের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানের শুরুতে ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ডিরেক্টর অফ কমিউনিকেশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার স্বাগত বক্তব্য রাখেন।

পরিশেষে সৈয়দ সালাউদ্দিন জাকী বলেন ইউনাইটেড হসপিটাল লিমিটেডে তিনি নিয়মিত চিকিৎসা গ্রহণ করছেন। তার বক্তব্যে তিনি চিকিৎসা অভিজ্ঞতার প্রশংসা করে, ডাক্তার, নার্সসহ সকল কর্মকর্তা ও কর্মচারীকে ধন্যবাদ জানান। এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে বাংলাদেশে কর্মরত বিদেশি নাগরিক ও হসপিটালের অন্যান্য পরিচালক, হসপিটালের উচ্চ পদস্থ কর্মকর্তা এবং ডিপার্টমেন্টের কনসালটেন্ট,  ডাক্তার, নার্সরাও উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর