৫ জুন, ২০২৩ ১৬:৪৭

মেটলাইফ এজেন্টদের বিশেষ ব্যাংকিং সুবিধা দিবে ঢাকা ব্যাংক

প্রেস বিজ্ঞপ্তি

মেটলাইফ এজেন্টদের বিশেষ ব্যাংকিং সুবিধা দিবে ঢাকা ব্যাংক

ঢাকা ব্যাংকের বিভিন্ন রিটেইল ব্যাংকিং সেবায় মেটলাইফ এজেন্টদের (ফিল্ড ফোর্স) বিশেষ সুবিধা দিতে একটি চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ ও ঢাকা ব্যাংক লিমিটেড। দেশের আর্থিক খাতে প্রথমবারের মতো এ ধরনের চুক্তি সম্পন্ন করা হয়েছে।

এ চুক্তির আওতায় ঢাকা ব্যাংকের সঞ্চয়ী হিসাব, ক্রেডিট কার্ড, ব্যক্তিগত ঋণ ও গৃহঋণ নেওয়ার ক্ষেত্রে বিশেষ অফার উপভোগ করবেন মেটলাইফ এজেন্টরা। বিশেষ এই সুবিধাগুলো এমনভাবে নিয়ে আসা হয়েছে, যেন তা মেটলাইফ বাংলাদেশের এজেন্টদের আর্থিক স্থিতিশীলতা ও প্রবৃদ্ধিতে ভূমিকা রাখতে পারে।

রাজধানী ঢাকায় অবস্থিত ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করেন মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফিনান্সিয়াল অফিসার আলা উদ্দিন এবং ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ইমার্জিং মার্কেটিং অফিসার মো. মোস্তাক আহমেদ।

অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মুখ্য নির্বাহী আলা আহমদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ফিনান্সিয়াল অফিসার আলা উদ্দিন, হেড অব এজেন্সি সার্ভিসেস ফারজানা ইয়াসমিন ও হেড অব সেন্টার অব এক্সেলেন্স কাজী ফারুকী।

ঢাকা ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমরানুল হক, উপ ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ইমার্জিং মার্কেট অফিসার মো. মোস্তাক আহমেদ, নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ট্রেজারি ডিভিশন মো. মাহবুবুর রহমান ও  নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও হেড অব লায়াবিলিটি অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট মোসলেহ সাদ মাহমুদ। অন্যান্য কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর