শিরোনাম
প্রকাশ : বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী শ্রমিকসহ নিহত ১০

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী শ্রমিকসহ নিহত ১০

ফরিদপুরের সদরপুরে অটোবাইক চাপায় স্কুলছাত্রী এবং গাজীপুরের শ্রীপুরে বাস চাপায় এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া টাঙ্গাইল, কুমিল্লা, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আটজন।

সদরপুর : ফরিদপুরের সদরপুর উপজেলার পিয়াজখালী-সদরপুর সড়কে গতকাল অটোবাইক চাপায় স্কুলছাত্রী সেতু আক্তার নিহত হয়েছে। সেতু ওই উপজেলার চন্দ্রপাড়া গ্রামের রিয়াজুল হাওলাদারের মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের প্রথক শ্রেণির ছাত্রী। শ্রীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুরে গতকাল বাস চাপায় শ্রমিক মামুন মিয়া নিহত হয়েছেন। দুর্ঘটনার পর শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে ১০টি যানবাহন ভাঙচুর ও ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেন। নিহত মামুন শ্রীপুরে আরএকে সিরামিক কারখানার স্যানিটারি সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। টাঙ্গাইল : ঘাটাইলে বাসের চাপায় আবদুল বারেক ও শুকুর নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনার পূর্ব বেলাশহর ও চান্দিনা বাস স্টেশন এলাকায় গতকাল পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, চান্দিনার পালাখাল গ্রামের বাবুল মিয়া ও দেবিদ্বারের জিতেন্দ্র পাল। সিরাজগঞ্জ : বেলকুচি উপজেলার মেঘুল্লা এলাকায় সোমবার রাতে বাস চাপায় এক শিশু নিহত ও তার মা আহত হয়েছেন। এছাড়া গোপালগঞ্জে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে মোসলেম দাঁড়িয়া নামে এক মুক্তিযোদ্ধা, নওগাঁয় ট্রাক চাপায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু বকর সিদ্দীক নিহত হয়েছেন ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় রাশেদুজ্জামান রাশেদ নিহত হয়েছেন।

 

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com