বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা

\\\'সরকার গণমাধ্যমের গলাটিপে ধরেছে\\\'

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় টিকে থাকতে গনমাধ্যমের গলাটিপে ধরেছে। আর এ কারণেই তারা অবৈধ এ নীতিমালা করে সাংবাদিক ও মিডিয়ার হাত-পা বেঁধে দিয়েছে। অবৈধ এ সরকার ক্ষমতায় থাকার জন্য সংসদে অভিশংসন আইন পাস করে বিচারপতিদের ক্ষমতা কেড়ে নিয়েছে। তিনি আরো বলেন, আমরা হানাহানির রাজনীতি বিশ্বাস করি না। চৌধুরী কামাল ইবনে ইউসুফ গতকাল ফরিদপুরে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি-পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন মাহাবুবুল হাসান পিংকু, শাহ আলম, আফজাল হোসেন পলাশ, একেএম কিবরিয়া স্বপন, বেনজির আহমেদ তাবরিজ।

দিনাজপুর : মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুর কোতয়ালি বিএনপির র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আলহাজ মো. আবু বক্কর সিদ্দিক ও পৌরসভার প্যানেল মেয়র মুরাদ আহমেদের নেতৃত্বে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সমাবেশে বক্তব্য দেন অ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, ইউপি চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. নুরম্নজ্জামান সরকার, ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন গুরু, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গায় গতকাল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যালিতে নেতৃত্ব দেন ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম শাহাজাদা মিয়া। অন্যান্যের মধ্যে অংশ নেন খন্দকার ইকবাল হোসেন সেলিম, অ্যাডভোকেট গোলজার হোসেন, আজম খান, মুন্সী হাবিবুর রহমান, আবু জাফর মুন্সী প্রমুখ।

খুন অ্যাড বালুচর থেকে যুবকের লাশ উদ্ধার

কলাপাড়া : কুয়াকাটা সংলগ্ন কাউয়ারচর সমুদ্র সৈকতের বালুচর থেকে এক যুবকের (৩৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে স্থানীয় জেলেদের কাছে বালু চরে লাশ আটকে থাকার খবর পেয়ে কুয়াকাটা নৌ-পুলিশ লাশটি উদ্ধার করে। রাতেই লাশের ময়নাতদনত্দের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর