শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ১৬:৪০

\\\'বিএনপি বন্যা দুর্গতদের পাশে দাঁড়ায়নি\\\'

\\\'বিএনপি বন্যা দুর্গতদের পাশে দাঁড়ায়নি\\\'

দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বন্যা ও দুর্যোগে শেখ হাসিনার সরকার সব সময় দুর্গতদের পাশে এসে দাঁড়িয়েছে। অতচ যারা (বিএনপি) সরকারের বিরুদ্ধে বড় বড় কথা বলেন তারা এক ছটাক চাল নিয়েও বন্যা দুর্গতদের পাশে এসে দাঁড়ায়নি।

আজ বৃহস্পতিবার জামালপুরের ইসলামপুর উপজেলায় বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ উপলক্ষে চিনাডুলী ইউনিয়ন আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া উপজেলার চিনাডুলী ইউনিয়নের বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ৪০০ বন্যা দুর্গতদের মধ্যে চাল এবং শুকনো খাবার বিতরণ করেন।

জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ সচিব মেসবাহ উল আলম, স্থানীয় সংসদ সদস্য ফরিদুল আলম খান দুলাল, জেলা প্রশাসক মো: শাহাবুদ্দিন খান প্রমুখ।
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com