শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

মহাসড়কে যানজট

কুমিল্লা টাঙ্গাইলে ভোগান্তি

কুমিল্লা টাঙ্গাইলে ভোগান্তি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি সেতু থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট পর্যন্ত ৫০ কিলোমিটারে থেমে থেমে যানজট হয়। এলেঙ্গা থেকে চান্দোরা পর্যন্ত ২০ কিলোমিটার জুড়ে যানবাহন চলে ধীরগতিতে। গোয়ালন্দেও যানজটে দুর্ভোগে পড়েন যাত্রীরা। প্রতিনিধিদের এ-সংক্রান্ত পাঠানো প্রতিবেদন-
কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি সেতু থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট পর্যন্ত গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত ধীরগতিতে যানবাহন চলাচল করে। এতে ঈদ-পূজায় ঘরমুখো মানুষকে ভোগান্তিতে পড়তে হয়।
যাত্রী ও চালকরা জানান, দাউদকান্দি থেকে কুমিল্লা ক্যান্টনমেন্ট পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটার সড়কের গৌরীপুর পেন্নাই, আমিরাবাদ, হরিপুর, জিংলাতলী, রায়পুর, ইলিয়টগঞ্জ, কুটুম্বপুর, মাধাইয়া, চান্দিনা বাসস্ট্যান্ড, নিমসার এলাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হয়। যানজটে আটকা পড়ে ট্রাকবোঝাই কোরবানির পশু নিয়ে চরম ভোগান্তির শিকার হন ব্যবসায়ীরা।
টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গা থেকে চান্দোরা পর্যন্ত বিভিন্ন পয়েন্টে অন্তত ২০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। অতিরিক্ত যানবাহনের চাপে ২ ঘণ্টার পথ যেতে লাগছে ৪ থেকে ৫ ঘণ্টা। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গরুভর্তি ট্রাক বিকল হওয়ায় এ যানজট সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গোড়াই হাইওয়ে থানার ওসি যুবায়দুল আলম জানান, মহাসড়কের পুংলী, আশেকপুর, করটিয়া, পাকুল্লাসহ সাত-আটটি পয়েন্টে ভোরেই গরুভর্তি ট্রাক বিকল হয়ে যায়।
গোয়ালন্দ : দৌলতদিয়া ঘাট এলাকায় জিরো পয়েন্ট থেকে মহাসড়কের বাংলাদেশ হ্যাচারিজ পর্যন্ত ৪ কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়েছে।
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com