প্রকাশ : সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৫ ০০:০০

ওসির নামে মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন বাদী

ওসির নামে মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন বাদী

কিশোরগঞ্জের কটিয়াদীতে ওসির বিরুদ্ধে ঘুষ গ্রহণের মামলা করে পালিয়ে বেড়াচ্ছেন বাদী ব্যবসায়ী আশরাফ ফরাজি। ওসির হুমকিতে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে সাংবাদিকদের জানান। আশরাফ সাংবাদিকদের এ বিষয়ে লিখিতভাবে জানিয়ে এর প্রতিকার দাবি করেন। মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। আশরাফ ফরাজি জানান, গত ৮ জুন রাতে ওসির কথা বলে কটিয়াদী থানার এসআই আহসান হাবিব তাকে থানায় ডেকে নেন।
সেখানে তার কেনা ১৯ শতাংশ জামির অর্ধেক শেয়ার কটিয়াদী পৌর মেয়র তোফাজ্জল হোসেন খান দিলীপকে দেওয়ার জন্য চাপ দেন। তিনি রাজি না হলে তারা নানাভাবে ভয়ভীতি দেখান ও গালাগাল করেন। খবর পেয়ে তার ভাই রফিকসহ পরিবারের লোকজন থানায় গেলে এসআই হাবিব পাঁচ লাখ টাকা দাবি করেন। অন্যথায় মামলায় ফাঁসানোর হুমকি দেন। রাতেই তার ভাই দুই লাখ টাকা পুলিশকে দেন। বাকি তিন লাখ টাকা ও পৌরমেয়রকে জমির শেয়ার রাখার শর্তে তাকে ছেড়ে দেওয়া হয়। পরদিন তিনি এ বিষয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন। এ খবরে তাকে বাসার সামনে থেকে তুলে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। কৌশলে তিনি পালিয়ে এসে কিশোরগঞ্জ আদালতে কটিয়াদী থানার ওসি হেদায়েতুল ইসলাম, এসআই আহসান হাবিব ও পৌরমেয়র তোফাজ্জল হোসেন খান দিলীপকে আসামি করে মামলা করেন। মেয়র দিলীপ জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। ওসি হেদায়েতুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, অসৎ উদ্দেশ্যে মামলাটি করা হয়েছে।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com