শিরোনাম
সোমবার, ৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

আট জেলায় ৯ খুন

প্রতিদিন ডেস্ক

দেশের আট জেলায় ৯ জন খুন হয়েছেন। শনিবার রাত ও গতকাল বিকাল পর্যন্ত এসব খুনের ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক জানান, চট্টগ্রাম— মহানগরের কর্ণফুলী থানাধীন চর পাথরঘাটা এলাকার নজীর মুন্সীর বাড়ি সংলগ্ন খাল থেকে মোহাম্মদ আলমগীর (৪৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ভোরে লাশটি উদ্ধার করে পুলিশ। আলমগীর স্থানীয় একটি কলোনির তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করতেন।

জামালপুর প্রতিনিধি জানান— জামালপুরের সরিষাবাড়ীতে জমি নিয়ে  বিরোধে ভাতিজা মামুন মিয়ার হাতে খুন হয়েছে চাচা মোতালেব হোসেন (৫৫)। গতকাল উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈরে পুকুর থেকে নাহিদুল ইসলাম রিহাদ (১৪) নামের এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। সিলেট : সিলেট নগরীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। তিনি নগরীর শাহপরাণ থানাধীন লামাপাড়া আবাসিক এলাকার আরজান আলীর ছেলে। যশোর : যশোরের মণিরামপুর বাজারের ব্যবসায়ী পরিমল পালকে (৪৫) কুপিয়ে একটি ব্যাগ ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত পরিমল পাল মণিরামপুর বাজারের দোলখোলা মোড় এলাকার মহাদেব চন্দ্র পালের ছেলে। এদিকে যশোরের ঝিকরগাছায় মোবাইল ফোন অপারেটর রবি’র একটি টাওয়ারের নৈশপ্রহরী আব্দুল ওহাবের (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া কিশোরগঞ্জ সদর উপজেলার বগাডুবি গ্রামে ফাহিমা আক্তার (৮) নামে এক স্কুলছাত্রী, সিরাজগঞ্জের তাড়াশে খুশি খাতুন (১৯) নামে এক গৃহবধূ এবং কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপ সৈকত এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাফর আলম নামের এক যুবক খুন হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর