বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭ ০০:০০ টা
সিলেটে কুপিয়ে আহত

ভিডিও ফুটেজ থেকে একজন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ভিডিও ফুটেজ থেকে একজন শনাক্ত

সিলেটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনায় সংগ্রহ করা ভিডিও ফুটেজ দেখে একজনকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। তবে শনাক্ত হওয়া ব্যক্তি কিংবা মামলার আসামি শিবিরের  সাত নেতা-কর্মীর কাউকেই পুলিশ গ্রেফতার করতে পারেনি। হামলায় গুরুতর আহত তাহসান আহমেদ শাহীনের ডান হাত কেটে ফেলতে হয়েছে। এদিকে, ঘটনার প্রতিবাদে গতকাল সংবাদ সম্মেলন করেছে সিলেট মহানগর ছাত্রলীগ। সংবাদ সম্মেলন থেকে জামায়াত-শিবিরকে নিষিদ্ধের দাবি জানানো হয়। সোমবার দুপুরে ছাত্রলীগের দুই কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী আবুল কালাম আসিফের ভাই শিবিরের সাত নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেন। ঘটনার পর আশপাশ থেকে সংগ্রহ করা ফুটেজ দেখে জড়িত একজনকে শনাক্ত করতে পেরেছে পুলিশ। তাকেও গ্রেফতার করতে পারেনি।

নগরীর কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন বলেন, ‘ভিডিও ফুটেজ দেখে একজনকে শনাক্ত করতে পেরেছি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় অবস্থান শনাক্ত করা যাচ্ছে না। এছাড়া মামলার আসামিদের মোবাইল ফোনও বন্ধ। ফলে তাদের অবস্থানও শনাক্ত করা সম্ভব হচ্ছে না। তবে পুলিশ তাদের ধরতে তৎপরতা অব্যাহত রেখেছে।’

এদিকে, হামলার ঘটনায় গুরুতর আহত তাহসান আহমেদ শাহীনের ডান হাত কেটে ফেলা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে তার হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। ঘটনার দিন বিকালেই শাহীনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে হাতটি কেটে ফেলা হয় বলে জানিয়েছেন হাসপাতালে শাহীনের সঙ্গে থাকা ডেভিড দেলওয়ার।

সর্বশেষ খবর