শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০১:৫৮

ছাত্রলীগ নেতার বৌভাতে ৯ হাজার মেহমান

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ছাত্রলীগ নেতার বৌভাতে ৯ হাজার মেহমান

বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়েরুল ইসলাম ভুঁইয়া সান্টুর বৌভাত অনুষ্ঠানে গতকাল প্রায় ৯ হাজার মেহমানকে খাওয়ানো হয়েছে। ভোজ শুরু হয় দুপুর ১২টায় শেষ হয় বিকাল ৫টায়। গৌরনদী পৌরসভার উত্তর বিজয়পুর ভুঁইয়াবাড়ি বিয়ের বিশাল প্যান্ডেলে গিয়ে আপ্যায়িত হয়েছেন মেহমানরা। অতিথি আপ্যায়নের জন্য ভিআইপি প্যান্ডেল, সংখ্যালঘু প্যান্ডেল ও সাধারণ প্যান্ডেল করা হয়েছিল। সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, মুলাদী উপজেলা চেয়ারম্যান প্রমুখ এ অনুষ্ঠানে যোগ দেন।

খাদ্য তালিকায় ছিল পোলাও, ভাত, চাটনি, মাছ, বড় চিংড়ি, মুরগির রোস্ট, গরু ও খাসির মাংস, ডাল, দধি-মিষ্টি, ক্ষীর, সফট্ ড্রিংকস্, মিনারেল ওয়াটার, কফি ও পান। মেহমানদের স্বাস্থ্যসেবার জন্য ছিল মেডিকেল সেন্টার।

সূত্র জানায়, বাগেরহাট থেকে আনা হয় বাছাই করা ১৬ মণ বড় চিংড়ি ও মসলা দেওয়া ২২ মণ রুই মাছ। স্থানীয়ভাবে সংগ্রহ করা হয় গরুর ৪৬ মণ ও ২৮টি খাসির মাংস। এ ছাড়া ৬৫০ কেজি চালের পোলাও ও ২৬০ কেজি সিদ্ধ চালের ভাত খাওয়ানো হয়। অতিথিদের জন্য রাখা হয় কফি হাউস।

বিয়ের প্রায় দুই সপ্তাহ আগে থেকে সান্টুর বাড়ির দুই পাশে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে করা হয় নজরকাড়া আলোকসজ্জা। বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ডসংলগ্ন গয়নাঘাটা ব্রিজ এলাকায় করা হয় বিশাল তোরণ। এ ছাড়া সান্টুর বাড়িসহ আশপাশে আরও পাঁচটি তোরণ নির্মাণ করা হয়।

মাদারীপুর সদর উপজেলার নীলচর এলাকার নুর মোহাম্মদ মুন্সির মেয়ে নুসরাত জাহানকে ২১ ডিসেম্বর বিয়ে করেন সান্টু ভুঁইয়া। নুসরাত এবার স্নাতক পরীক্ষা দিয়েছেন।

জানা গেছে, সান্টুর বড় ভাই মো. আলাউদ্দিন ভুঁইয়া বিরাট ঠিকাদার। সান্টু ভুঁইয়ারও দুটি ফিলিং স্টেশন আর বিভিন্ন ধরনের ব্যবসা রয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর