Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৯ জুলাই, ২০১৮ ২৩:২৬

দিনাজপুরে শিশু গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

দিনাজপুরে শিশু গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

দিনাজপুরে শিশু ও গোপালগঞ্জে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের দাবি তারা খুন হয়েছেন। এছাড়া ফরিদপুরে পাওয়া গেছে এক প্রকৌশলীর মরদেহ। প্রতিনিধিদের খবর—

দিনাজপুর : ফুলবাড়ী উপজেলার পশ্চিম খাজাপুর গ্রামে পুকুর থেকে মীরাজ কাজি (৫) নামে এক শিশুর মৃতদেহ গতকাল সকালে উদ্ধার করেছে পুলিশ। মীরাজ পশ্চিম খাজাপুর এলাকার মাহাবুব কাজির ছেলে। এ ঘটনায় জিঙ্গাসাবাদের জন্য মমতাজ উদ্দিন নামে এক প্রতিবেশীকে আটক করা হয়েছে। শিশুর স্বজনরা জানান, রবিবার বিকাল থেকে মীরাজ নিখোঁজ ছিল। ফুলবাড়ী থানার ওসি বলেন, প্রাথমিক তদন্তে তাকে হত্যার আলামত পাওয়া গেছে।

গোপালগঞ্জ : কোটালীপাড়ায় মাহফুজা খানম (২০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যার পর আত্মহত্যা করেছেন বলে চালিয়ে অপপ্রচার চালানো হয় বলে দাবি স্বজনদের। লাশ উদ্ধার করে গতকাল গোপালগঞ্জ ২৫০ শয্যারজেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর থেকে মাহফুজার স্বামী শাহিন ও তার পরিবার পলাতক।

ফরিদপুর : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার গঙ্গারামপুর গ্রামে পাট খেত থেকে গতকাল আমির আলী (৬০) নামে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আমির আলী ওই গ্রামের মেছের আলীর ছেলে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বালিয়াকান্দি থানার ওসি জানান, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।


আপনার মন্তব্য