Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১৬

জঙ্গিবাদ রুখবে ছড়া কবিতা

সাতক্ষীরা প্রতিনিধি

জঙ্গিবাদ রুখবে ছড়া কবিতা

‘বায়ান্ন’র প্রেরণায়, একাত্তরের চেতনায় ঝাল ছড়ার ডাক এসেছে, কে উড়াবি কেতন আয়’ এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় ছড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ঝাল সৃজনশীল ছড়া চর্চা কেন্দ  ও মাসিক ছড়ার ডাক’র আয়োজনে ছড়া উৎসব পালিত হয়েছে।

উৎসবে প্রধান অতিথির বক্তব্যে সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, স্বাধীনতা সংগ্রামে পাক হায়নাদের বিরুদ্ধে মুক্তিযোদ্বা ও সৈনিকদের এগিয়ে যাওয়ার প্রেরণা জুগিয়েছিল ছড়া ও কবিতা।

আগামী দিনে ছড়া ও কবিতাই হবে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে হাতিয়ার। নুরুজ্জামান ফিরোজ’র সভাপতিত্বে উৎসবে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আব্দুল হান্নান, পৌরমেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোত্স্না আরা, যুগ্ম সম্পাদিকা ও ছড়াকার লায়লা পারভীন সেঁজুতি, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, ড. সেয়দ মন্জুর ইমাম, ছড়াকার রহীম শাহ, ছড়াকার সোহেল মল্লিক, কবি এ.বি.এম সোহেল রশিদ, কবি মাহবুব খান, ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান প্রমুখ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর