শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ট্রাকচাপায় প্রাণ গেল শিশুর

চট্টগ্রাম নগরীর খুলশী থানার দুই নম্বর গেট এলাকায় ট্রাকচাপায় অজ্ঞাত পরিচয় এক পথশিশুর মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বয়স ১০ বছর।

- নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বজ্রপাতে কৃষক নিহত

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গতকাল মাছ ধরার সময় বজ্রপাতে খলিলুর রহমান হাওলাদার (৪০) নামে এক    কৃষক নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের চরইমারশন গ্রামে।

- পটুয়াখালী প্রতিনিধি

রেললাইনের পাশে মরদেহ

মহানগরের জয়দেবপুর রেলওয়ে জংশনের দক্ষিণে রেললাইনের পাশ থেকে গতকাল অজ্ঞাত এক ব্যক্তির (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে জিন্সের প্যান্ট। মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গুদামে আগুন: কোনাবাড়ির আমবাগ এলাকায় বুধবার রাতে পুরাতন কাগজ-কার্টনের একটি গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।        -গাজীপুর প্রতিনিধি

চেয়ারম্যান বরখাস্ত

কুমিল্লার মেঘনা উপজেলার চালিয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান ও এক সদস্যকে সাময়িক বরখাস্তের আদেশ দিয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। ২০১৭ সালের ১৭ সেপ্টেম্বর খুন হন চালিয়াভাঙ্গা গ্রামের ট্রলার চালক আমির হোসেন। এ মামলায় ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ ও সদস্য নুরুল আলম চার্জশিটভুক্ত আসামি। মেঘনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কামরুল হাসান জানান, বরখাস্তের আদেশ হাতে পেলে ব্যবস্থা নেওয়া হবে।

-দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর