শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:৪৭

স্পিরিট পানে ছয়জনের মৃত্যু

দুটি হোমিও দোকান সিলগালা বাবা-ছেলের বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি

দুটি হোমিও দোকান সিলগালা বাবা-ছেলের বিরুদ্ধে মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্পিরিট পানে ছয়জনের মৃত্যুর ঘটনায় রফিক হোমিও হলের মালিক কথিত ডা. সৈয়দ জাহেদ উল্যাহ ও তার ছেলে মিজানুর রহমান প্রিয়মের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে মৃত নুরনবী মানিকের ভাগ্নে বসুরহাট পৌরসভা শাহজাহান সাজু মামলাটি করেন।

অপরদিকে ছয়জনের মৃত্যুর খবরে স্থানীয় প্রশাসন নড়ে-চড়ে বসেছে। তৎপরতা শুরু হয়েছে গোয়েন্দা সংস্থাগুলোর। এর পরিপ্রেক্ষিতে গতকাল সকাল থেকে বসুরহাট বাজারে বিভিন্ন হোমিও ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময়ে তিনটি হোমিও দোকানকে ৬০ হাজার টাকা জরিমানা ও দুটি হোমিও ফার্মেসি সিলগালা করে দিয়েছে প্রশাসন। এগুলো হচ্ছে- নিত্যানন্দ ফার্মেসি, জিয়া হোমিও হল, ন্যাশনাল হোমিও হল। এ তিনটি হোমিও ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ার অপরাধে তাদের জরিমানা করা হয়। একই সময় জিয়া হোমিও হল ও ন্যাশনাল হোমিও হল সিলগালা করে দিয়েছে। অভিযান চলাকালে বসুরহাট পৌরসভা কার্যালয় সংলগ্ন রৌশন আরা মার্কেটের আমেরিকান হোমিও হলের মালিক মাঈনুল হুদা দোকানে তালা লাগিয়ে পালিয়ে যান।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ছয়জনের মৃত্যুর খবর পায় তারা। পুলিশ দুজনের মরদেহ উদ্ধার করে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। অন্যদের তড়িঘড়ি করে স্বজনরা দাফন করে ফেলায় সেগুলোর ময়নাতদন্ত করা যায়নি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর