শিরোনাম
প্রকাশ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৭ ডিসেম্বর, ২০১৯ ০০:১০

এক পলক

এক পলক

পরিচিতি সভা অনুষ্ঠিত

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা শহর যুবলীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা হয়েছে। গতকাল উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পরিচিতি সভায় সব নেতাকর্মী উপস্থিত ছিলেন। নবগঠিত শহর যুবলীগের সভাপতি মাহবুব হাসান মিনহাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সদস্য মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্যাহ রিমু, শহর আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক নুরনবী লুলু সরকার, শহর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ। সঞ্চালনা করেন, শহর যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সাগর।

-মাদারগঞ্জ প্রতিনিধি

শ্রীবর্দী উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন

দলকে শক্তিশালি করতে পাঁচ বছর আগে গঠিত মূল কমিটি ভেঙে দিয়ে শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলা ও পৌর বিএনপির  আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে ১৩১ সদস্যবিশিষ্ট উপজেলা ও ৮১ সদস্যবিশিষ্ট পৌর কমিটির অনুমোদন দেন জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আওয়াল চৌধুরী। উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিব করা হয়েছে আব্দুর রহিম দুলাল এবং আব্দুল্লাহ আল মামুন দুলালকে। পৌর বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিব যথাক্রমে সাবেক ছাত্রদল নেতা ফজলুল হক চৌধুরী অকুল ও আনিসুজ্জামামন। জেলা বিএনপির প্রেস ব্রিফিং থেকে এই তথ্য জানানো হয়েছে। 

-শেরপুর প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

দিনাজপুরের নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মাহফুজা বেগম নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মাহফুজা নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নের শেরনগর গ্রামের ইব্রাহিম আলীর স্ত্রী। গতকাল উপজেলার পুটিমারা ইউনিয়নের শেরনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

-দিনাজপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় নিহত

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার মহদীপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় জনি ইসলাম (২৬) নামে এক ওয়ারিং মিস্ত্রি নিহত হয়েছেন। নিহত জনি ইসলাম হচ্ছেন শিবগঞ্জ উপজেলার ছত্রাজিপুর ইউনিয়নের পূর্ব জাহাঙ্গীরপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে ও জেল মোটর মেকানিক্স ইউনিয়নের সদস্য।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চট্টগ্রামে জোড় ইজতেমা শুরু

চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকায় গতকাল থেকে তিন দিনব্যাপী জোড় ইজতেমা শুরু হয়েছে। ইজতেমা চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। মুসল্লিরা জানায়, চারিয়ার জোড় ইজতেমায় দেশের ১৫ জেলার লক্ষাধিক লোক অংশগ্রহণ করেছে। ইজতেমা ময়দানে নিরাপত্তা নিয়োজিত রয়েছে পুলিশের মোবাইল টিম, র‌্যাব, আনসারসহ বিভিন্ন সংস্থার আইনশৃঙ্খলা বাহিনী। খোলা হয়েছে পুলিশ ও স্বাস্থ্য কন্ট্রোল রুম।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর