সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

পানিতে ডুবে শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পানিতে ডুবে সাকিব (৩) নামে এক শিশু মারা গেছে। উপজেলার প্রভাকরদী এলাকায় বাড়ির পাশে গর্ত থেকে গতকাল তার লাশ উদ্ধার করা হয়। এদিন সকাল থেকে সাকিব নিখোঁজ ছিল। সে ওই এলাকার কাওছারের ছেলে।

-আড়াইহাজার প্রতিনিধি

শিক্ষার্থীদের ধর্মঘট

ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের কর্মবিরতি প্রত্যাহার করে ক্লাসে ফিরে আসার দাবিতে অবস্থান ধর্মঘট করছেন শিক্ষার্থীরা। গতকাল সকাল থেকে তারা প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়ে ক্লাস চালুর জন্য নানা স্লোগান দেন। উল্লেখ্য, দ্বিতীয় শিফটের পারিশ্রমিক হ্রাসের প্রতিবাদ ও উনিশ মাসের বকেয়া বেতন-ভাতা দাবিতে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের কর্মবিরতি চলছে।

-ফেনী প্রতিনিধি

ভালুকায় স্বাস্থ্য ক্যাম্প

ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন আকাক্সক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সচেতনতামূলক ক্যাম্প হয়েছে। কর্মসূচিতে আবদুল্লাহ্ আল হাসানের সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আবদুল্লাহ আল বাবুল, ফারুক হোসেন, রফিকুল ইসলাম মন্ডল প্রমুখ। -ভালুকা প্রতিনিধি

কমিউনিটি পুলিশিং

শ্যামপুর মডেল টাউন কমিউনিটি পুলিশিং কমিটির পরিচিতি সভা গতকাল শ্যামপুরের ভোলা টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে। এএইচ মাহবুবুর রহমান শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা ওয়ারী বিভাগের উপপুুলিশ কমিশনার শাহ্ ইখতেখার আহম্মেদ। উপস্থিত ছিলেন শ্যামপুর জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নাজমুন্নাহার, কমিউনিটি পুলিশের সাধারণ সস্পাদক নীরব হোসেন, কদমতলী থানার ওসি জামাল উদ্দীন মীর, ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সাইজুল প্রমুখ।

-রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর