শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৩৩

এক পলক

এক পলক

শিশু ও গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ও কাদরা ইউনিয়ন থেকে জান্নাত (৭) নামে এক শিশু ও সুফিয়া বেগম (২০) নামে এক গৃহবধূর লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতরা হলেন কাবিলপুর ইউনিয়নের সুমনের মেয়ে জান্নাত ও কাদরা ইউনিয়নের হুগলি গ্রামের সৌরভের স্ত্রী সুফিয়া।

-নোয়াখালী প্রতিনিধি

জমি লিখে না দেওয়ায় স্বামীকে হত্যা

দুই গন্ডা জমি লিখে না দেওয়ায় স্ত্রী সামিরা, তার ভাই লাদেন ও পরকীয়া প্রেমিক হারুনের সহযোগিতায় আবদুর রহমানকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের ছোট ভাই আবদুল আওয়াল এ অভিযোগ করেন।

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার এক বাড়ি থেকে আবদুর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে রহমানের স্ত্রী পলাতক।

-শ্রীপুর প্রতিনিধি

সংবর্ধনা

রাজাপুরে নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা থেকে ২০১৯ সালে অবসরে যাওয়া ৩২ শিক্ষক-কর্মচারীকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে কাজী সাইদুর রহমান এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্ট। গতকাল উপজেলা সদরের রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। -ঝালকাঠি প্রতিনিধি

কৃষি মেলা

বাগেরহাটের রামপাল উপজেলায় ৩ দিনব্যাপী শুরু হয়েছে কৃষি মেলা। মেলার উদ্বোধন করেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। রঘুনাথ করের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, সেখ মোয়াজ্জেম হোসেন, তুষার কুমার পাল প্রমুখ।-বাগেরহাট প্রতিনিধি

কর্মিসভা

লক্ষ্মীপুরে গতকাল স্থানীয় একটি রেস্তোরাঁয় জেলা যুবদলের কর্মিসভা হয়েছে। জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল ইসলাম লিংকনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ইউসুফ বিন জলিল। উপস্থিত ছিলেন মোশারফ হোসেন দিপ্তী, মোহাম্মদ সাহেদ, মাহফুজুর রহমান মিনার প্রমুখ।

-লক্ষ্মীপুর প্রতিনিধি


আপনার মন্তব্য