শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৬ এপ্রিল, ২০২০ ২৩:৫১

এখন সময় ঘরে থাকার : তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব.) এমপি বলেছেন, পরিবার ও দেশের স্বার্থে করোনাভাইরাসের ভয়াবহ আক্রমণ ঠেকাতে এখন সময় ঘরে থাকার। নিজেকে নিরাপদ রাখতে সর্দি-কাশিতে আক্রান্ত ব্যক্তি হতে দূরে থাকুন। কখনোই নাক-মুখ না ঢেকে হাঁচি-কাশি দিবেন না। গতকাল বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের সামনে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। ক্যাপ্টেন তাজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনা মোতাবেক করোনায় বেকার কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে যাচ্ছে। এই দুর্যোগ মোকাবিলায় রাজনৈতিক নেতাদের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, ইউএনও নাছির উদ্দিন সরোয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, কবির হোসেন, কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, একেএম শহিদুল হক বাবুল, আবুল  কালাম আজাদ, মাহববুর রহমান উজ্জল, মাহমুদুল হাসান ভূইয়া, আল আমিন, সৈয়দ আবদুল আজিজ, জুয়েল আহমেদ, আলাউদ্দিন সরকার, কাউন্সিলর অহিদ মিয়া প্রমুখ।

পরে তিনি ১৩টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় কর্মহীন ও অস্বচ্ছলদের বাড়ি বাড়ি বিতরণের জন্য ৭ হাজার প্যাকেট (চাল, ডাল, আটা, তেল, পিয়াজ) পাঠিয়ে দেন। এর আগের ধাপে ৫ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর