শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৩ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২২ মে, ২০২০ ২৩:৪৮

এক পলক

এক পলক

এক হাজার পরিবার পেল ঈদ সামগ্রী

করোনায় কর্মহীন হয়ে পড়া গরিব-অসহায় এক হাজার পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। গতকাল জামালপুর সদরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাজমুলের পক্ষে তার আত্মীয় স্বজন ও ঢাকায় যেসব ছাত্ররা পড়ালেখা করেন তারা ঈদ সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন। সিদ্দিকী নাজমুল আলম ঈদসামগ্রী বিতরণ ছাড়াও রমজানের পুরো মাসে দুই শতাধিক মানুষকে ইফতার সামগ্রী দিয়ে আসছেন। এছাড়াও করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দুই হাজার ৫০০ পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, একটি সাবান বিতরণ করেছেন।

-জামালপুর প্রতিনিধি

দোকানভাড়া মওকুফ

মাগুরায় শহরের কলেজ রোড এলাকার খন্দকার প্লাজার ১ মাসের ভাড়া ও চলতি মাসের ভাড়ার ৪০ শতাংশ টাকা মওকুফ করেছে কর্তৃপক্ষ। ব্যবসায়ী আক্তার জানান, করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ব্যবসায়ীদের অনেকের অবস্থাই করুণ হয়ে পড়েছিল। মার্কেট মালিক সজল খন্দকার ২৯টি দোকান ও ১টি চাইনিজ রেস্টুরেন্টের এপ্রিল মাসের ভাড়া এবং মে মাসের ভাড়ার ৪০ শতাংশ ঈদ বোনাস হিসেবে ছাড় দিয়েছেন।

-মাগুরা প্রতিনিধি

অপপ্রচারের প্রতিবাদ

কুমিল্লা উত্তর জেলা যুবলীগ ও তিতাস উপজেলা যুবলীগের বিরুদ্ধে সভা-সমাবেশে অপপ্রচার ও অশোভনীয় বক্তব্যের প্রতিবাদে লিখিত বিবৃতি দিয়েছে কুমিল্লা উত্তর জেলা যুবলীগ। কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহ্বায়ক বাহাউদ্দিন বাহার ও যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু বলেন, তিতাস উপজেলার বিভিন্ন সমাবেশে তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মুরাদ হোসেনকে জড়িয়ে মিথ্যা অপবাদ ও লেবাসধারী

 যুবলীগ বলে বক্তব্য উপস্থাপন করছেন, আমরা এর নিন্দা জানাই। 

-দাউদকান্দি প্রতিনিধি

ঈদ সামগ্রী বিতরণ

গাজীপুরে টঙ্গীর ১৫টি ওয়ার্ডে  মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল সরকারের ব্যক্তিগত উদ্যোগে গতকাল তিন হাজার অসহায় পরিবারকে ঈদ সামগ্রী দেওয়া হয়েছে। যুবলীগ নেতা রাসেল সরকার বলেন টঙ্গীসহ  নগরীর ৫৭টি ওয়ার্ডে প্রায় ১০ হাজার পরিবারকে সহায়ত দেওয়া হয়েছে। অপরদিকে টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হোসেন কানন মোল্লার ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৫২ নং ওয়ার্ড মুদাফা এলাকায় ২ হাজার অসহায় পরিবারকে ঈদ সামগ্রী   দেওয়া হয়েছে।

-টঙ্গী প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর