শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২ জুন, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১ জুন, ২০২০ ২৩:৩৫

এক পলক

এক পলক

শিশুকে সাপের কামড়

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ভাতঘরা-দয়াপুর গ্রামে রবিবার গভীর রাতে সাপের কামড়ে জুলিয়া খাতুন (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। জুলিয়া খাতুন ভাতঘরা-দয়াপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে ও ভাতঘরা-দয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যারয়ের ১ম শ্রেণির ছাত্রী।

-ঝিনাইদহ প্রতিনিধি

নারীর লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে অর্ধগলিত অবস্থায় (৩০-৩৫) বছর বয়সের অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন কহরপাড়া গ্রামের ফেরসাডাঙ্গি ব্রিজের পাশের একটি বাগানের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়। -ঠাকুরগাঁও প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্ট

গতকাল ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাসুক মিয়া-(৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সকালে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। মাসুক মিয়া ভিটিদাউদপুর গ্রামের সামসু মিয়ার ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রি ছিলেন। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

চেক বিতরণ

সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নে করোনা সংকটে কর্মহীন ৪৩ পরিবারের জন্য ৮৬ হাজার টাকার ব্যাংক চেক বিতরণ করা হয়েছে। উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ব্যাংক চেক বিতরণ করেন ঢাকার মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের সিনিয়র সদস্য কাজী শহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ  নেতা ইশবাল চোকদার ও সিরাজদিখান উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ  লস্কর প্রমুখ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি

যুবলীগ কর্মী খুনের আসামি গ্রেফতার

বাউফল উপজেলার চাঞ্চল্যকর যুবলীগ কর্মী তাপস হত্যার অন্যতম আসামি সাইমুন প্যাদাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার ভোর ৪টার দিকে ঢাকার বাবুবাজারের একটি কর্মজীবী ছয়তলা মেসের ৩ তলায় তার আত্মীয় দাশপাড়া ইউপির আ. সাত্তারের ছেলে রাকিবের কক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়।

-বাউফল প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর