বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

কীটনাশক খাইয়ে হত্যা!

পাবনা প্রতিনিধি

বিয়ের ছয় মাসের মধ্যেই কীটনাশক খাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল ভোররাতে পাবনার চাটমোহর উপজেলার জগতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আরিফা খাতুন (১৮)। এ ঘটনায় পুলিশ স্বামী রুবেল হোসেনকে আটক করেছে।

থানা সূত্রে জানা যায়, গত ২৫ আগস্ট রাতে কীটনাশক মিশিয়ে জুস খাওয়ানো হয়। মধ্যরাত থেকে আরিফার শরীরে বিষক্রিয়া শুরু হয়। পরদিন সকালে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেলে নিলে চিকিৎসক রোগীর অবস্থা খারাপ দেখে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বাড়িতে পাঁচদিন যন্ত্রণায় ছটফট করে গতকাল ভোররাতে তিনি মারা যান।

পুকুরে প্রতিবন্ধী দুই ভাইয়ের লাশ : কুড়িগ্রাম প্রতিনিধি জানান, কুড়িগ্রাম সদর উপজেলার চেয়ারম্যান পাড়া গ্রামে দুই প্রতিবন্ধী সহোদরের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। নিখোঁজের একদিন পর পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। মৃত মারুফ হোসেন (৭) ও মাউন মিয়া (১০) চেয়ারম্যান পাড়ার বেলাল হোসেনের ছেলে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, মারুফ ও মাউন সোমবার বিকালে এক সঙ্গে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির পর তাদের না পেয়ে রাতে মাইকিং করা হয়। গতকাল সকালে এলাকাবাসী বাড়ির পাশে পুকুরে ওই দুই শিশুর লাশ ভাসতে দেখে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর