শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৪ মার্চ, ২০২১ ০০:০৩

এক পলক

গ্যাসের লিকেজ থেকে আগুনে দগ্ধে মৃতের সংখ্যা বেড়ে ৪

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সাব্বির হোসেনের মৃত্যু হয়। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো চারজনে।

নিহত সাব্বির হোসেন শহরের মাসদাইর এলাকার তামিমের ছেলে। এর আগে সাব্বিরের ভগ্নিপতি মিশাল, মিশালের দেড় বছরের শিশু মিনহাজ ও শ্যালক মাহফুজ মারা যান। মিশালের স্ত্রী মিতা আক্তার ও তার মেয়ে আফসানা আক্তার চিকিৎসাধীন রয়েছেন। -নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাংবাদিককে প্রাণনাশের হুমকিতে থানায় জিডি

হাওরাঞ্চলে ফসল রক্ষা বাঁধের কাজের অনিয়মের খবর সংগ্রহকালে স্থানীয় টিভি সাংবাদিক সোহান আহমেদকে প্রাণনাশের হুমকির ঘটনায় থানায় জিডি করা হয়েছে। এ ঘটনায় খালিয়াজুরীর ইউএনও এএইচএম আরিফুল ইসলাম সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের সঙ্গে এমন আচরণ অনাকাক্সিক্ষত।

-নেত্রকোনা প্রতিনিধি

দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়ার ইউনিয়নে নূরনগর গ্রামে খাস জমি দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের আরও অন্তত ৪০ জন। গতকাল সকালে ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, নূরপুর পার্শ্ববর্তী হওরের খাসজমির দখল নিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের ফিরোজ আলী ও ফজল  আলী পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল সকালে দুই পক্ষের লোকেরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।  এতে ফজল আলীর পক্ষের শাহ মুলক (৪৫) নিহত হন। দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

-সুনামগঞ্জ প্রতিনিধি

ডিবির অভিযানে গ্রেফতার ৮

ময়মনসিংহে বিশেষ অভিযান চালিয়ে সাত অস্ত্রধারী ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দুটি গুলি, একটি চাপাতি, পাঁচটি চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা হলো ফরহাদ (২৪), রফিকুল ইসলাম জয় (২৫), সানি (২৩), সরোয়ার হোসেন শিপু (৩২), মাসুম মিয়া (৩০), নূর ইসলামের ছেলে নবী হোসেন (৩৫) ও শাহরিয়ার হোসেন রিফাত (২০)। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গত শুক্রবার রাতে সদর উপজেলার বারেরা নিজাম নগর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

-ময়মনসিংহ প্রতিনিধি

মানিকগঞ্জ জেলা বিএনপির কাউন্সিল আজ

আজ মানিকগঞ্জ জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই কাউন্সিলকে কেন্দ্র করে নেতা-কর্মীরা প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। এক সময়ের বিএনপির ঘাঁটি হিসেবে খ্যাত মানিকগঞ্জ দলীয় কোন্দল ও গ্রুপের কারণে সেই আগের অবস্থানে নেই। তবে কাউন্সিলকে কেন্দ্র করে নেতা-কর্মীরা কিছুটা উজ্জীবিত হয়েছে। বিভিন্ন স্থানে দলীয় লোকজন একত্রিত হয়ে আলোচনা পরামর্শ করছেন। মামলার ভয়ে অনেক নেতা-কর্মী  কাউন্সিল সফল করতে কৌশলে কর্মকান্ড চালাচ্ছেন। দীর্ঘদিন পর দলে কাউন্সিল হচ্ছে বলে তৃণমূল থেকে জেলার দলীয় ত্যাগী নেতা-কর্মীরা স্বস্তি ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

-মানিকগঞ্জ প্রতিনিধি

গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

চাঁদপুরের ফরিদগঞ্জে রুবেল শাহ (৩৫) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরদুখিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় আসামির হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ রুবেল উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহর ছেলে। তার বিরুদ্ধে হাইমচর সফরকালে প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়াসহ ৬টি মামলা রয়েছে। রুবেল এসব মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। ফরিদগঞ্জ থানার ওসি শহীদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। -চাঁদপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর