শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৪ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৪ মে, ২০২১ ০১:৪১

হোসিয়ারি মার্কেটে অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি

হোসিয়ারি মার্কেটে অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ শহরের নয়ামাটি এলাকায় হোসিয়ারি মার্কেটে অগ্নিকান্ডে বিপুল পরিমাণ কাপড় পুড়ে গেছে। গতকাল সন্ধ্যায় অর্চনা মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা গটে। খবর পেয়ে দমকল বাহিনীর ১০টি ইউনিট প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকল বাহিনী সূত্র জানায়, সরু গলি ও যাতায়াতের রাস্তা না থাকায় দমকল বাহিনীর গাড়ি ভবনের কাছে যেতে পারছে না। ফলে ২০০ থেকে ৩০০ মিটার দূরে গাড়ি রেখে সেখান থেকে পাইপ দিয়ে টেনে পানি ছিটানো হচ্ছে। এ কারণে আগুন নিয়ন্ত্রণে আনা কষ্টকর  হয়ে পড়ে। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো জানা যায়নি। তদন্ত শেষে ক্ষয়ক্ষতি ও সূত্রপাত সম্পর্কে জানানো হবে। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, ইফতারের পরপর অর্চনা মার্কেটের চারতলা থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে সঙ্গে ভবনের সব কারখানার শ্রমিকেরা নেমে আসে। পরে খোঁজ নিয়ে দেখা যায় কল্যাণী হোসিয়ারি থানের গোডাউনে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রথমে আগুন নিয়ন্ত্রণের যন্ত্র দিয়ে চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রণে আনা যাচ্ছিল না। পরে দমকল বাহিনীকে খবর দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর