শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৯ জুলাই, ২০২১ ২৩:২২

ডাকাতের ছুরিকাঘাতে গরুবাহী পিকআপের হেলপার নিহত

নরসিংদী প্রতিনিধি

ডাকাতের ছুরিকাঘাতে গরুবাহী পিকআপের হেলপার নিহত
Google News

নরসিংদীর শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে গরুবাহী পিকআপ ভ্যানের হেলপার নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক। গতকাল ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় এই ডাকাতি ও নিহতের ঘটনা ঘটেছে। এরই মধ্যে ডাকাতি হওয়া দুইটি গরু ও পিকাপ উদ্ধার করেছে পুলিশ। জব্ধ করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও চাপাতি। নিহত রাকিবুল ইসলাম (২৬) পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। পুলিশ জানিয়েছে, পাবনায় অনলাইনের মাধ্যমে গরু দুটি বিক্রি করা হয়। রবিবার রাতে পাবনা থেকে গরু দুটি ডেলিভারি দেওয়ার জন্য একটি পিকআপ ভ্যান ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছলে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরুবাহী পিকআপ ভ্যানটির গতি রোধ করে। এ সময় ডাকাত দল পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালককে হাত-পা বেঁধে ফেলে। এ সময় পিকআবের হেলপার রাকিবুল বাধা দিতে এলে ডাকাতরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই রাকিবুলের মৃত্যু হয়। পরে ডাকাতারা গরুসহ পিকআপটি নিয়ে পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানচালক হাত-পায়ের বাঁধন খুলে স্থানীয়দের ঘটনাটি জানান।

খবর পেয়ে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দুটি গরুসহ পিকআপ ভ্যানটি উদ্ধার করলেও ডাকাতরা পালিয়ে যায়। এ সময় পিকআপ থেকে ছুরি ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত শুক্রবার ভোররাতে পৌর শহরের নাগরিয়াকান্দি  এলাকার ডাকাতিতে বাধা দেওয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩৬) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে ডাকাতরা।

এই বিভাগের আরও খবর