শিরোনাম
শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১ ০০:০০ টা

ফোর মার্ডার মামলার রায় ২৯ আগস্ট

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় চাঞ্চল্যকর পিতা-মাতা ও ছেলে-মেয়েসহ একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আগামী ২৯ আগস্ট। মাত্র ১৭ কার্যদিবসে বাদী এবং আসামি পক্ষের যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার দিন ধার্য করে আদালত। সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান ওই আদেশ দেন।

 রাষ্ট্র পক্ষের পিপি অ্যাডভোকেট আবদুল লতিফ যুক্তিতর্ক শেষে একমাত্র আসামি রায়হানুর রহমানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকরের দাবি জানান। আসামি পক্ষের আইনজীবী এস এম হায়দার আসামির বেকসুর খালাস দাবি করেছেন।

জানা যায়, কলারোয়া উপজেলার খলিষা গ্রামের শাহজাহান ডাক্তারের ছোট ছেলে রায়হানুর রহমান (৩৬) বড় ভাই শাহীনুরের সংসারে খাওয়া-দাওয়া করতো। শারীরিক অসুস্থতার কারণে কোনো কাজ না করায় গত বছরের ১০ জানুয়ারি স্ত্রী তালাক দেয় রায়হানুরকে। সংসারে টাকা দিতে না পারায় শাহীনুরের স্ত্রীও তাকে প্রায়ই গালমন্দ করতেন। এর জেরে গত বছরের ১৪ অক্টোবর রাতে ভাই শাহীনুর রহমান (৪০) ভাবি সাবিনা খাতুন (৩০), তাদের ছেলে সিয়াম হোসেন মাহী (১০) ও মেয়ে তাসমিন সুলতানাকে (৮) কোমল পানীয়র সঙ্গে ঘুমের বড়ি খাওয়ায় রায়হানুল। ভোর ৪টার দিকে হাত ও পা বেঁধে তাদের একে একে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে সে।