শিরোনাম
শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে যাচ্ছে দেশ : ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি গতকাল ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিজয় দিবসের এক অনুষ্ঠানে বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলায় রূপ নিচ্ছে দেশ। দেশের মানুষ ’৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যুদ্ধ করে স্বাধীনতার রুক্তিম সূর্য ছিনিয়ে এনেছে। দেশের জনগণ বারবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় বসিয়েছে। তাই আওয়ামী লীগ মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে। দেশকে উন্নত-সমৃদ্ধ করার পাশাপাশি জনগণের সেবা ও কল্যাণে কাজ করাই আওয়ামী লীগ সরকারের একমাত্র লক্ষ্য।    

-বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

 

আট ঝুট গুদাম পুড়ে ছাই

গাজীপুরের কোনাবাড়ির দেওয়ালিয়া বাড়ি এলাকার অগ্নিকাণ্ডে ঝুটের ৮-৯টি গুদাম পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল সন্ধ্যায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় রাতে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, সন্ধ্যা সোয়া ৫টার দিকে একটি ঝুটের গুদামে আগুন লেগে মুহূর্তে আশপাশে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ মিয়া জানান, রাত ৭টা ৪০ মিনিটে দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের উৎস ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।   

-গাজীপুর প্রতিনিধি

 

বিজয় দিবসের অনুষ্ঠানে মেয়রের হাতে শিক্ষা কর্মকর্তা লাঞ্ছিত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় মহান বিজয় দিবসের অনুষ্ঠানের ঘোষণা মঞ্চ থেকে পৌর  মেয়রের নাম দেরিতে ঘোষণা করায় উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরুল্লাহকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহর বিরুদ্ধে। মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় এই অপ্রীতিকর ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী জানায়, বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় ঘোষণা মঞ্চ থেকে পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশার নাম দেরিতে ঘোষণা করায় তিনি ক্ষিপ্ত হয়ে মঞ্চে থাকা উপজেলা শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিত করেন।

-জামালপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর