শিরোনাম
সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

শ্রীমঙ্গলে ১৬ রোহিঙ্গা আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নারী, পুরুষ ও শিশুসহ ১৬ জন রোহিঙ্গাকে আটক করেছে থানা পুলিশ।  গতকাল সকালে শহরের চৌমুহনায় এনা পরিবহনের একটি বাস থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ওয়াজ মিয়া (৩৩), মো. হাফিজুর রহমান (২৮), সৈয়দ আলী (২৭), মো. নুর মোস্তফা (১৮), ছুমুদা খাতুন (৫০) ফাতেমা খাতুন (৭০) রোকেয়া বেগম (২৮) আশরাফা বেগম (১৮), ইয়াসমিন আরা (১৮), নূর শাহেরা (১৪), সফুদা বিবি (১৪) জনুয়ারা বেগম (১২) ইয়াসমিন আরা (১০) আসমা বিবি (০৬) নরুল আমিন (০৮) ও মোহাম্মদ এরফান (০৪)।

পুলিশ জানায়,  এই ১৬ জন রোহিঙ্গা চট্টগ্রাম থেকে এনা পরিবহনে করে মৌলভীবাজার যাচ্ছিল। ওই বাসে করেই এক পুলিশ কর্মকর্তা ছুটি কাটিয়ে কর্মস্থলে ফিরছিলেন।

তখন বাসে থাকা কিছু যাত্রীর তার রোহিঙ্গা হিসেবে সন্দেহ হলে তিনি বিষয়টি মৌলভীবাজার পুলিশ কন্ট্রোলরুমে জানান। পরে শ্রীমঙ্গল থানার এসআই মো. জাকির হোসেন বাসটি থামিয়ে রোহিঙ্গাদের আটক করে থানায় নিয়ে যান। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করে বলে জানায়। শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, আটককৃত রোহিঙ্গারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এসেছিল। ধারণা করা হচ্ছে তারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার উদ্দেশ্যে মৌলভীবাজার এসেছে। বর্তমানে তারা থানায় আছে। তাদেরকে কক্সবাজারের উখিয়া ক্যাম্পে পাঠিয়ে দেওয়া হবে।

সর্বশেষ খবর