মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে বিবস্ত্র

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

 

চাঁপাইনবাবগঞ্জে চাঁদা না পেয়ে এক ব্যবসায়ীকে নির্যাতনের পর বিবস্ত্র করে রাস্তায় ঘোরানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতার না করায় নিরাপত্তাহীনতায় ভুগছে ওই ব্যবসায়ীর পুরো পরিবার। জানা গেছে, গত ১১ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ শহরের বটতলাহাট এলাকার এক ব্যবসায়ী জনৈক রায়হান আলীর কাছে পাওনা টাকা চাইতে গেলে পূর্বপরিকল্পিতভাবে কয়েকজন সন্ত্রাসী ওই ব্যবসায়ীকে আটকিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে রাজি না হওয়ায় মারপিট করে তাকে এবং চাকু দেখিয়ে নগদ ১৪ হাজার ৫০০ টাকা ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয় তার কাছ থেকে। এ সময় জ্যাকেট, প্যান্ট ও গেঞ্জি জোরপূর্বক খুলে বিবস্ত্র করে তাকে রাস্তায় ঘোরায় এবং ভিডিও ধারণ করে।

পরবর্তীতে ওই সন্ত্রাসীরা মোবাইলে ধারণকৃত তার অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আবারও ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এতে তিনি টাকা দিতে অস্বীকার করলে ৫৩ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। এ ঘটনার পর গত ১৭ ডিসেম্বর রাতে সাতজন নামীয়সহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে সদর মডেল থানায় অভিযোগ করেন নির্যাতিত ব্যবসায়ী।

 এরপর গতকাল রবিবার মামলার এজাহারভুক্ত আসামি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট এলাকার মো. সোহাগ (২৮), কালীগঞ্জ বাবুপাড়ার মো. আনাস (২৭) ও জয়নগর মীরপাড়ার মো. গাকিলকে (৩২) গ্রেফতার করা হয়। এ বিষয়ে নির্যাতিত ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অসুস্থ আছেন এবং কথা বলতে পারবেন না বলে জানান। এদিকে নাম প্রকাশ না করার শর্তে তার এক আত্মীয় জানান, মামলার অন্য আসামিরা গ্রেফতার না হওয়ায় তার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন। এ ছাড়া তার কলেজ পড়ুয়া দুই মেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। এ ব্যাপারে সদর মডেল থানার ওসি এ কে এম আলমগীর জাহান জানান, মামলার তিন এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর