সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শ্রমিক লীগের নাটোর জেলা কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি

জাতীয় শ্রমিক লীগের নাটোর জেলা শাখার কমিটি নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন নবনির্বাচিত দুই কমিটির নেতারা। গতকাল দুপুরে সদর হাসপাতালের সামনে টেনিস ক্লাব এলাকায় কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক কে এম আযম খসরু স্বাক্ষরিত এক পত্রে সাইফুল ইসলাম সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে অনুমোদিত নাটোর জেলা কমিটিকে বৈধ দাবি করে সংবাদ সম্মেলন করেন নবনির্বাচিত পরিষদের নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শ্রমিক নেতা সাইফুল ইসলাম দাবি করেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যে কোনো কমিটির অনুমোদন দিতে পারেন। সভাপতি শুধু ওই কমিটি ওভারলুক করতে পারেন। কাজেই কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যে কমিটি অনুমোদন দিয়েছেন সে কমিটি বৈধ এবং গঠনতন্ত্রপন্থি। এ ছাড়া সাধারণ সম্পাদক কর্তৃক অনুমোদিত কমিটি অনুমোদনের সময় কেন্দ্রীয় সভাপতির মৌখিক সম্মতি ছিল। -নাটোর প্রতিনিধি

অন্যদিকে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আল মান্নান অনৈতিক সুবিধা নিয়ে রাতারাতি অপর একটি কমিটি অনুমোদন করেন তা বোধগম্য নয়। তারা শিগগিরই ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেবেন বলে জানান তিনি।

শনিবার দুপুরে শহরের তালাবঘাটে শ্রমিক লীগ অফিসে কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আল মান্নান ও যুগ্ম সাধারণ সম্পাদক বি এম জাফর স্বাক্ষরিত এক পত্রে আবদুর রহিমকে সভাপতি ও রেজাউল চৌধুরীকে সাধারণ সম্পাদক করে অনুমোদিত জেলা কমিটিকে বৈধ দাবি করে সংবাদ সম্মেলন করেন ওই পরিষদের নেতারা।

সর্বশেষ খবর