শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বগুড়ার উপনির্বাচনে দুটি কেন্দ্রে একটিও ভোট পাননি দুই প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার উপনির্বাচনে দুটি কেন্দ্রে একটিও ভোট পাননি দুই প্রার্থী

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের উপনির্বাচনে নন্দীগ্রাম উপজেলার দুটি কেন্দ্রে একটিও ভোট পাননি দুই প্রার্থী। রণবাঘা উচ্চবিদ্যালয় কেন্দ্রে একটিও ভোট পাননি স্বতন্ত্র প্রার্থী মোশফিকুর রহমান কাজল (ট্রাক প্রতীক) এবং কুন্দারহাট ইনছান আলী দ্বিমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে একটিও ভোট পাননি জাকের পার্টি মনোনীত আবদুর রশিদ সরদার (গোলাপ ফুল)। সিংজানী সিনিয়র মাদরাসা কেন্দ্রে মাত্র একটি ভোট পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইলিয়াস আলী (কলার ছড়ি) এবং নিনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একটি ভোট পেয়েছেন বাংলাদেশ কংগ্রেস মনোনীত তাজউদ্দীন মণ্ডল (ডাব)।

গত বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এই সংসদীয় শূন্য আসনের উপনির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ বিরতিহীনভাবে সম্পন্ন হয়েছে। কাহালু ও নন্দীগ্রাম সংসদীয় আসনের উপ-নির্বাচনের ফলাফল অনুযায়ী ১৪ দল মনোনীত জাসদের এ কে এম রেজাউল করিম তানসেন (মশাল) ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম হিরো আলম (একতারা) ১৯ হাজার ৫৭১ ভোট পেয়েছেন। জাতীয় পার্টি মনোনীত শাহীন মোস্তফা কামাল ফারুক (লাঙ্গল) ৬ হাজার ৪৪৬ ভোট, জাকের পার্টি মনোনীত আবদুর রশিদ সরদার (গোলাপ ফুল) ৪ হাজার ৬৪ ভোট, বাংলাদেশ কংগ্রেসের তাজউদ্দীন মণ্ডল (ডাব) ৩ হাজার ৫৬৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান সিদ্দিকী জুয়েল (কুড়াল) ১০ হাজার ৪৪২ ভোট, স্বতন্ত্র প্রার্থী ইলিয়াস আলী (কলার ছড়ি) ৮৪৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা (দালান) ২ হাজার ৩৯০ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোশফিকুর রহমান কাজল (ট্রাক) ১০ হাজার ৭৯১ ভোট পেয়েছেন।

এই আসনের মোট ভোটার ৩ লাখ ২৮ হাজার ৪৬৯। এর মধ্যে কাহালুতে ৯০ হাজার ৯৬৩ জন নারী এবং ৮৯ হাজার ৮৮০ জন পুরুষ ভোটার। নন্দীগ্রামে ৭৪ হাজার ৪৭১ জন নারী এবং ৭৩ হাজার ১৫৫ জন পুরুষ ভোটার।

সর্বশেষ খবর