শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বাকপ্রতিবন্ধীর লাশ পড়ে ছিল ডোবায়

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুরে সাজ্জাদ হোসেন (২৫) নামে এক বাকপ্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার চকগৌরী বাগাচারা মাদরাসার পাশে ডোবা থেকে গতকাল সকালে লাশটি উদ্ধার করা হয়। সাজ্জাদ বাগাচারা গ্রামের আবদুস ছালেকের ছেলে। মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন বলেন, সাজ্জাদ বাকপ্রতিবন্ধী ছিলেন। গত বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত বাগাচারা বাজারে ক্যারম বোর্ড খেলেন তিনি। এরপর তাকে খুঁজে পাওয়া যায়নি। সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে নওগাঁর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে সুজিত কুমার হাওলাদার (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সুজিত উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শালদহ গ্রামের গজেন্দ্রনাথ হাওলাদারের ছেলে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিজয় কুমার রায় বলেন, রাত ১২টার দিকে একটি পিকআপে অজ্ঞাত ৩-৪ জন ব্যক্তি সুজিতকে জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় সঙ্গে আসা লোকজন কৌশলে সটকে পড়ে।

পরে বিষয়টি থানায় জানানো হয়। মান্দা থানার ওসি নূর এ আলম সিদ্দিকী বলেন, সুজিতের বিরুদ্ধে থানায় চুরির মামলা আছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর