মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা হবে যুগান্তকারী : পরশ

ময়মনসিংহ প্রতিনিধি

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, ২০১৫ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার জেলা নিয়ে ময়মনসিংহ বিভাগ ঘোষণা করেন। এই বিভাগের মানুষ তাকে বরণ করার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। আমাদের ধারণা, এটিই হবে ময়মনসিংহে প্রধানমন্ত্রীর একটি যুগান্তকারী জনসভা। যা আগে কেউ করতে পারেনি।

গতকাল দুপুরে নগরীর টাউন হলের তারেক স্মৃতি অডিটরিয়ামে মহানগর যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শেখ ফজলে শামস্ পরশ বলেন, ময়মনসিংহের সঙ্গে প্রধানমন্ত্রীর গভীর সম্পর্ক রয়েছে। ময়মনসিংহসহ আশপাশের জেলাগুলো আওয়ামী লীগের ঘাঁটি এবং এখানে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিএনপির প্রধান প্রতিপক্ষ নয়, তাদের প্রধান প্রতিপক্ষ দেশের আপামর জনগণ। বাংলাদেশের জনগণকে তারা পছন্দ করে না। তাদের সব আক্রোশ, সব হিংসা এ দেশের মানুষের জন্য। আওয়ামী লীগ সরকার মানুষকে স্বপ্ন দেখিয়ে স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা রাখে। এই যোগ্যতা শুধু বঙ্গবন্ধু কন্যারই আছে। শেখ হাসিনা ছাড়া দক্ষতা-সক্ষমতা যোগ্যতা আর কারও নেই।

বর্ধিত সভায় কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ ছাড়াও ময়মনসিংহ জেলা, মহানগর, জামালপুর, কিশোরগঞ্জ, শেরপুর ও নেত্রকোনা জেলার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর