বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ফেনীতে যুবলীগ নেতার লাশ

জয়পুরহাটে নিজঘরে গৃহবধূকে জবাই

প্রতিদিন ডেস্ক

ফেনীর সোনাগাজীতে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ স্বজনদের। এছাড়া জয়পুরহাটে নিজ বাড়িতে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী : সোনাগাজী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোকসুদ আলম বিপ্লবের (৩৬) লাশ গতকাল দুপুরে তার নিজ বসত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার স্ত্রীর দাবি তাকে ঘরে একা পেয়ে হত্যা করেছে দুবর্ৃৃত্তরা। উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম সুজাপুর গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মামা আবুল হাসেম সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

জয়পুরহাট : আক্কেলপুরে পান্না বেগম (৩০) নামে এক এক গৃহবধূকে নিজ বাড়িতে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার গুডুম্বা পূর্বপাড়া গ্রামের এ ঘটনা ঘটেছে। নিহত পান্না একই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। আক্কেলপুর থানার ওসি আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ : ফতুল্লার বেস্ট ওয়েস্ট এ্যাপারেলস গার্মেন্টসের ভিতর থেকে শয়ন চন্দ্র মন্ডল নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে মুয়াজ (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে টঙ্গীর পাগাড় পাঠানপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ ময়নাদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর