শিরোনাম
বুধবার, ২৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

সড়কে স্বামী-স্ত্রীসহ নিহত ৮

প্রতিদিন ডেস্ক

সড়কে স্বামী-স্ত্রীসহ নিহত ৮

ঝিনাইদহের কালীগঞ্জে গতকাল পিকআপ-অটোভ্যান সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। একই দিন দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক শিশুসহ আরও ছয়জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝিনাইদহ : কালীগঞ্জে মোবারকগঞ্জ চিনিকলের সামনে গতকাল সকালে অটোভ্যানের সঙ্গে পিকআপের সংঘর্ষে স্বামী ও স্ত্রীর নিহত এবং তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম।

সিরাজগঞ্জ : শাহজাদপুরে গঙ্গাপ্রাসাদ এলাকায় গতকাল সন্ধ্যায় তেলবাহী ট্যাংকলরি ও অটোরিকশার সংঘর্ষে সিএনজিচালকসহ দুজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহত সিএনজিচালক হলেন শাহজাদপুরের আবদুল হাই (৩০)। অন্যজনের পরিচয় জানা যায়নি।

মেহেরপুর : গতকাল দুপুরে মুজিবনগরে আনন্দবাস গ্রামে ট্রলি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ইব্রাহিম (১২) নামের এক শিশু নিহত হয়েছে। ইব্রাহিম একই গ্রামের খাইরুল ইসলামের ছেলে।

নেত্রকোনা : কলমাকান্দার বিশরাপাশা গিলাচৌকা গ্রামে গতকাল দুপুরে লড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে শাহ আলম (৩২) নামের এক হেলাপার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চালক রতন মিয়া (৩০)।

রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশার নওয়াপার পূর্ব পাড়া এলাকায় গতকাল ভোরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় সাত্তার মোল্লা (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সাত্তার মোল্লা খোকসা উপজেলার বিডিবি মির্জাপুর গ্রামের বাসিন্দা।

সখীপুর : টাঙ্গাইলের সখীপুরের দামিয়া বাজারে গতকাল সকালে দুই মোটরসাইকেলের সংঘর্ষে আশিক (২০) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। তিনি একই গ্রামের দুলাল হোসেনের ছেলে।

সর্বশেষ খবর