শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ভ্যানচালককে ডেকে এনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

আবাসিক হোটেলে ব্যবসায়ীর লাশ

নেত্রকোনা ও মাদারীপুর প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলায় ভ্যানচালক দুলাল মিয়াকে (৪৫) বাজারে ডেকে এনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। পূর্বধলা উপজেলার মঙ্গলবাড়িয়া বাজারে গতকাল এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোলায়মান নামে একজনকে আটক করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তর রাজপাড়া গ্রামের মনু শেখের ছেলে দুলাল বিরোধের কারণে স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় থেকে দিনমজুরের কাজ করতেন। তিন দিন আগে বাড়ি আসেন তিনি। গতকাল সকালে বাড়ি থেকে বের হন দুলাল। মঙ্গলবাড়িয়া বাজারের সামনে দিয়ে যাওয়ার সময় তাকে ডেকে এনে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। হামলাকরীরা চলে যাওয়ার পর স্থানীয়রা এসে দুলালকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার বিশ্ব প্রিয় মজুমদার জানান, হাসপাতালে আসার আগেই দুলাল মিয়ার মৃত্যু।

এদিকে মাদারীপুরে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মাহামুদ সিদ্দিক (৪৩) নামে এক সুপারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুরানবাজার ইসলামিয়া আবাসিক হোটেলে গতকাল লাশটি পাওয়া যায়। সিদ্দিক বরিশালের উজিরপুর উপজেলার হস্তিসন্ড এলাকার ওহাব মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সুপারি বিক্রির জন্য বুধবার বরিশাল থেকে মাদারীপুর আসেন সিদ্দিক। বিভিন্ন আড়তে বিক্রি শেষে ওই দিন দুপুরে বিশ্রাম নেওয়ার জন্য যান ইসলামিয়া আবাসিক হোটেলে। এর পর রাতে খাবার খেয়ে হোটেলের কক্ষে শুয়ে থাকেন। সকালে তাকে ডাকাডাকি করলেও সাড়া না পেয়ে থানায় খবর দেন কর্তৃপক্ষ। পুলিশ দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে সিদ্দিক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর