বুধবার, ২৪ মে, ২০২৩ ০০:০০ টা

ঢাকা-আগরতলা মৈত্রীবাস সার্ভিসের চালক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

অবৈধ মাল পরিবহনের দায়ে ঢাকা-আগরতলা বাস সার্ভিসের ড্রাইভার ও তার সহযোগীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। রবিবার ত্রিপুরা সড়ক পরিবহন করপোরেশনের একটি মৈত্রীবাস আগরতলা ইমিগ্রেশন এলাকায় পৌঁছালে বিএসএফ তল্লাশি চালিয়ে অবৈধ পণ্য পাচারের দায়ে তাদের আটক করে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে অভিযোগ ছিল ঢাকা-আগরতলা মৈত্রীবাস সার্ভিসের মাধ্যমে বাংলাদেশ থেকে সোনা পাচার আর ভারত থেকে অবৈধভাবে মোবাইলসহ বিভিন্ন মালামাল বাংলাদেশে আনার।

রবিবার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার কৃষ্ণনগর টিআরটিসি ডিপো থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয় ত্রিপুরা সড়ক পরিবহনের ওই বাসটি। আখাউড়া সীমান্তে আসার পর বিএসএফ গাড়িতে যথারীতি তল্লাশি চালায়। তখন বাসের নিচে বিশেষ বক্স থেকে ৫০০ পিস দামি মোবাইল সেট এবং ৭০টি শাড়িসহ বেশ কিছু মূল্যবান সামগ্রী উদ্ধার করে বিএসএফ গাড়িটি আটক করে। এ ঘটনায় বিএসএফ গাড়ির চালক মো. বাদল ও তার সহযোগী সুহেলকেও আটক করা হয়।

উল্লেখ্য, চুক্তি অনুযায়ী এ বাস পরিচালনা করে কলকাতার ‘রয়েল ট্রাভেল’ নামে একটি পরিবহন সংস্থা। আটক দুজন ওই সংস্থার চুক্তিবদ্ধ চালক বাংলাদেশি নাগরিক।

 

সর্বশেষ খবর