শিরোনাম
শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

অপহৃত শিশু উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের মিঠামইন থেকে অপহৃত শিশু খোকা মিয়াকে (৭) গাজীপুরে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত রাকিব (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ময়মনসিংহ কোতোয়ালি থানার রেলওয়ে স্টেশন এলাকা থেকে বুধবার তাকে গ্রেফতার করা হয়। গতকাল র‌্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশরাফুল কবির এ তথ্য জানান।

তিনি বলেন, মিঠামইন উপজেলার ঢাকী পূর্বহাটি গ্রামের দিদারুল ইসলাম গাজীপুরে চাকরি করার সুবাদে রাকিবের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। রাকিব পরিচয় গোপন রেখে দিদারুলের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। ১ ডিসেম্বর বেড়ানোর কথা বলে দিদারুলের বাড়িতে আসে ওই যুবক। ৪ ডিসেম্বর বাজারে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে দিদারুলের ছোট ভাই খোকা মিয়াকে নিয়ে তিনি বের হন। ওইদিন সন্ধ্যা ৬টার দিকে রাকিব মোবাইল ফোনে শিশুটির পরিবারের সদস্যদের মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় দিদারুল মিঠামইন থানায় সাধারণ ডায়রি করেন ও র‌্যাবকে বিষয়টি অবগত করেন।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক জানান, গোয়েন্দা নজরদারিসহ তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান জেনে মঙ্গলবার রাতে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে খোকা মিয়াকে উদ্ধার করা হয়। বুধবার ময়মনসিংহের কোতোয়ালি থানার রেলওয়ে স্টেশন এলাকা থেকে রাকিবকে গ্রেফতার করা হয়। তাকে মিঠামইন থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর