১১ মে, ২০১৬ ১৮:১২

সড়ক দুর্ঘটনায় ইবি অধ্যাপকের মৃত্যু

ইবি প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ইবি অধ্যাপকের মৃত্যু

সড়ক দূর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. খন্দকার আ ন ম আব্দুল্লাহ জাহাঙ্গীরসহ দু'জন মারা গেছেন। আজ বুধবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় কাভারভ্যান চাপায় তাদের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছে বলে জানা গেছে। শিক্ষকের মৃত্যুতে শোকাহত বিশ্ববিদ্যালয় পরিবার। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি, প্রো-ভিসি ও শিক্ষক সমিতি।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, আজ বুধবার সকালে ব্যক্তিগত প্রাইভেট কার নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে রওনা হন অধ্যাপক ড. খন্দকার আ ন ম আব্দুল্লাহ জাহাঙ্গীর। সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের মাগুরা পল্লী বিদ্যুৎ অফিস এলাকায় তার প্রাইভেটকারের সঙ্গে একটি কাভারভ্যানের মুখোমুখি সংঘর্ষ লাগে। এতে অধ্যাপক ড. আব্দুল্লাহ জাহাঙ্গির (৫৮) ও তার গাড়ি চালক সেন্টু মিয়া (৪৫) ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। অধ্যাপক ড. আব্দুল্লাহ জাহাঙ্গির ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিস বিভাগের শিক্ষক ছিলেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার ইস্তেগাপুর গ্রামের আনোয়ার মাস্টারের ছেলে ছিলেন। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা আসাদুজ্জামান ও বাহাউদ্দিন আহত হয়েছেন। সন্ধ্যায় ঝিনাইদহ ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এদিকে, সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যুতে ক্যাম্পাসে নেমে আসে শোকের ছায়া। ড. আব্দুল্লাহ জাহাঙ্গীরের মৃত্যুতে শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিশ্ববদ্যিালয়ের ভিসি অধ্যপক ড. আবদুর হাকিম সরকার, প্রো-ভিসি অধ্যাপক ড. শাহিনুর রহমান। এছাড়া ইবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ এক বিজ্ঞপ্তির মাধ্যমে শোক জানিয়েছেন ।

বিডি-প্রতিদিন/১১ মে ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর