Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:০৯
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৩

রোহিঙ্গা ক্যাম্পে প্রবাসীর স্ত্রী খুন

আব্দুস সালাম, টেকনাফ:

রোহিঙ্গা ক্যাম্পে প্রবাসীর স্ত্রী খুন
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী খুন হয়েছেন। তিনি নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের ৬১৯/১ নং কক্ষের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী রশিদ উল্লাহর স্ত্রী রোজিনা আক্তার (২৮) বলে জানা গেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

এইচ ব্লকের মাঝি আব্দুস সালাম জানান, নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রশিদ উল্লাহ মালয়েশিয়ায় অবস্থান করছেন। যাওয়ার আগে তিনি তার স্ত্রী রোজিনা আক্তারের দেখাশুনার দায়িত্ব দিয়ে যান ক্যাম্পে তার বন্ধু আবুল হাসিমকে। দীর্ঘদিন যাবৎ দেখাশুনার সূত্র ধরে আবুল হাসিমের স্ত্রী সন্দেহ করতেন রোজিনা আক্তারের সাথে তার স্বামীর পরকীয়া সম্পর্ক রয়েছে। এ নিয়ে অনেকবার বিচার-সালিশও হয়েছে।
গত রাতেও রোজিনা আক্তারের সাথে আবুল হাসিমের পরিবারের ঝগড়া-বিবাদ হয়। এতে আবুল হাসিমের ছোট ভাই মো. ইয়াছিন ক্ষুদ্ধ হয়ে সকালে রোজিনার বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।
পরবর্তীতে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ তার লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মজিদ ও ক্যাম্প কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ


আপনার মন্তব্য