২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:০২

'আমাদের বিবেক জাগ্রত না হলে শুদ্ধাচার কখনো হবেনা'

সাতক্ষীরা প্রতিনিধি :

'আমাদের বিবেক জাগ্রত না হলে শুদ্ধাচার কখনো হবেনা'

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, আমাদের বিবেককে জাগ্রত করতে হবে। বিবেক জাগ্রত না হলে শুদ্ধাচার কখনো সম্ভব নয়। নিজে দুর্নীতি মুক্ত থেকে সমাজ ও রাষ্ট্র থেকে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানদের প্রতিদিন শিক্ষার্থীদের শুদ্ধাচার নিয়ে আলোচনা করতে হবে এবং বিভিন্ন দপ্তরে শুদ্ধাচারের জন্য মনিটরিং বাড়াতে হবে। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে আজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জাতীয় শুদ্ধাচার ও সচেতনতা বৃদ্ধি বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মন্ত্রিপরিষদ সচিব সমন্বয় ও সংস্কার পরিষদ এন. এম জিয়াউল আলম, অতিরিক্ত সচিব সুলতান আহমদ, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, সাতক্ষীরা পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আব্দুল হান্নান, সাতক্ষীরা সিভিল সার্জন ডাক্তার তাওহীদুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিশ্বাস সুদেব কুমার, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক আবদুল লতিফ খান, বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর হোসেন সজল, তালা উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসফিয়া সিরাত প্রমুখ। 
এর আগে মন্ত্রিপরিষদ সচিব ফিতা কেটে সাতক্ষীরা কালেক্টরেট স্কুল এ্যান্ড কলেজের নব নির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর