Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০১৮ ১৮:১৫
আপডেট : ১৬ মে, ২০১৮ ১৮:১৬

পুটখালী সীমান্তে ২৩ সোনার বার উদ্ধার

বেনাপোল প্রতিনিধি:

পুটখালী সীমান্তে ২৩ সোনার বার উদ্ধার

বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্তে ২ কেজি ৬৮০ গ্রাম ওজনের ২৩ পিস সোনার বার উদ্ধার করেছে বিজিবি'র সদস্যরা। তবে এ সময় পাচারকারীকে আটক করতে পারিনি বিজিবি। বুধবার বিকাল ৩ টার সময় পুটখালী গ্রামের ভান্ডারীর মোড় থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়।

খুলনা ২১ বিজিবি’র পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় সোনা পাচারকারীরা বেনাপোল বাজার থেকে মোটরসাইকেলে করে বিপুল পরিমাণ সোনার বার পুটখালী সীমন্তের ১৬৬ মেইন পিলারের পাশ দিয়ে ভারতে পাচার করবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালী ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা সীমান্তের ভান্ডারীর মোড় এলাকায় অভিযান চালালে পাচারকারী বিজিবির উপস্থিতি টের পেয়ে কালো রংয়ের একটি  পালসার মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে মোটর সাইকেলের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ২৩ সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সোনার বাজার মূল্য প্রায় ১ কোটি ১৭ লাখ টাকা।
  
২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম পরিত্যক্ত অবস্থায় ২৩ সোনার বার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত সোনার বার ও মোটরসাইকেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে। 


বিডি প্রতিদিন/১৬ মে ২০১৮/হিমেল


আপনার মন্তব্য